খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

বাগেরহাটে ৭ দিন ব্যাপি বই মেলা শুরু

বাগেরহাট প্রতিনিধি

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে বাগেরহাটে ৭ দিন ব্যাপি বই মেলা শুরু হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বাগেরহাট শহরের শালতলাস্থ জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে এই বই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক।

এসময় বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক খন্দোকার মোহাম্মাদ রিজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ স্থানীয় লেখক, প্রকাশক, পাঠক ও গ্রন্থাগার সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে অতিথিগন মেলার স্টল গুলো ঘুরে দেখেন। পরে জেলা পরিষদ অডিটোরিয়ামে বই মেলা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২১ ফেব্রুয়ারি বিকেলে শুরু হওয়া এই বই মেলা ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় শেষ হবে। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত এই মেলা থেকে কেনাকাটা করা যাবে। শেষ দিনে বইমেলায় দেশের বিভিন্ন স্থানের ৩০টি স্টল অংশগ্রহন করেছেন। মেলায় দি ইউনিভার্সিটি প্রেস লিমিটেড, অন্য প্রকাশ, সময় প্রকাশনী, কাকলী প্রকাশনী, গাংচিল আন্তর্জাতিক সাহিত্য সংস্কৃতি পরিষদসহ অনেক খ্যাতনামা প্রতিষ্ঠানের স্টল রয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!