খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে প্রাণ গেল ১ জনের
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

বাগেরহাটে ৪২ কেজি হরিণের মাংসসহ বাবা ছে‌লে আটক

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপালে হরিণের মাংসসহ বাবা ও ছেলেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) ভোরে রামপাল উপজেলার বগুরা ব্রিজ সংলগ্ন বগুরা খালের পাড় থেকে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় ২টি হরিণের মাথাসহ ৪২ কেজি মাংস জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন, রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের মৃত জমাত আলীর ছেলে আব্দুর রহমান শেখ (৫২) এবং আব্দুর রহমানের ছেলে মোস্তাকিন শেখ (২৭)। আটককৃতদের বিরুদ্ধে রামপাল থানায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর মোঃ শাফিন মাহমুদ এসব তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার মীর মোঃ শাফিন মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই গাজী ইকবাল হোসেনসহ পুলিশ সদস্যরা বগুরা নদীর তীরে অভিযান চালিয়ে হরিণের মাংসসহ পিতা-পুত্রকে আটক করে। তারা সুন্দরবনে ফাঁদপেতে হরিণ শিকার করে মাংস পাচারের জন্য ওই জায়গায় অপেক্ষা করছিলেন। মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

খুলনা গেজেট/  টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!