খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

বাগেরহাটে ব্যবসায়ীর উপর হামলা ও মিথ্যা মামলা

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট

বাগেরহাটে পূর্ব শত্রুতার জেরে মো: আনোয়ার হোসেন (৫০) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে একের পর এক হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এমনকি ওই ব্যবসায়ীকে বাড়ি ছাড়া করতে মেরে ফেলারও হুমকী দিয়েছেন প্রতিপক্ষরা। রবিবার (১২ মার্চ) বিকেলে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন বাগেরহাট সদর উপজেলার রনবিজয়পুর গ্রামের ব্যবসায়ী মো: আনোয়ার হোসেন।

তিনি বলেন, ২০১২ সালে রনবিজয়পুর এলাকার আবু তৈয়ব আজিজুর রহমানের কাছ থেকে ১৩৭ নং রনবিজয় মৌজায় ১৩ শতক, ও তার দুই বোন মেহেরুননেছা বেগম ও নিলুফার রহমানের কাছ থেকে ২৬ শতক এবং ভাই শাহাদাতুর রহমানের কাছ থেকে আরও ২৬ শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছি। কিন্তু জমি দাতা আবু তৈয়ব আজিজুর রহমান মারা যাওয়ার পরে তার দুই মেয়ে আমার ক্রয়কৃত জমি দাবি করেন এবং তাদের বাবার দেওয়া দলিল অস্বীকার করেন। জমি থেকে উচ্ছেদ করতে নানাভাবে হয়রানি শুরু করেন।

এর অংশহিসেবে চিহ্নিত সন্ত্রাসী শেখ মোহাম্মাদ আলী, ইউনুস মোল্লা ও শাহাদাত মীরকে দিয়ে বিভিন্ন সময় আমার ও আমার পরিবারের সদস্যদের নামে মিথ্যা মামলা দিয়েছেন।
সর্বশেষ শনিবার সকালে মোংলার উদ্দেশ্যে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা শেখ মোহাম্মাদ আলী, ইউনুস মোল্লা ও ইউনুস মোল্লার ছেলে তানভীর আহমেদ আমার উপর অতর্কিত হামলা করেন। ইউনুস মোল্লা আমার হাত কামড়ে ধরে গুরুত্বর আহত করেন। পরে বাগেরহাট জেলা হাসপাতালে আমি চিকিৎসা গ্রহণ করি এবং থানায় অভিযোগ দায়ের করি।

শেখ মোহাম্মাদ আলী, ইউনুস মোল্লা, শাহাদাত মীর আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়। এমনকি পথে ঘাটে মেরে ফেলার হুমকীও দিয়েছে। এ অবস্থায় আমি পরিবারের সদস্যদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ক্রয়কৃত জমি শান্তিপূর্ণভাবে বসবাস করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!