খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বাগেরহাটে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৯

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় অন্তত ৯ জন আহত হয়েছেন। শুক্রবার (১২ নভেম্বর) সকালে মুক্ষাইট মোড় এলাকায় গোটাপাড়া ইউনিয়নের পশ্চিমবাগ ৩ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য আলী আহমদ ছোট ও বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী মুনসুর আহম্মেদের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুত্বর আহত ৫ জন বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তবে সংঘর্ষের বিষয়ে উভয় পক্ষ থেকে পাল্টা-পাল্টি অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী মুনসুর আহম্মেদ ও তার ছেলে আরিফ কাজী এবং সেলিম। পশ্চিমবাগ ৩ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য আলী আহমদ ছোট, আলী আহমদের ছেলে তালুকদার রিয়াদ হোসেন, রেজাউল করিম, সজিব শেখ, রানা ও বাবু। এদের মধ্যে তালুকদার রিয়াদ হোসেন, রেজাউল করিম, সজিব শেখ, রানা ও বাবু বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী মুনসুর আহম্মেদ বলেন, সকালে মুক্ষাইট মোড়ে আমার অফিসে বসা ছিলাম। হঠাৎ করে নব নির্বাচিত ইউপি সদস্য আলী আহমদ ছোট, ও তার লোকজন এসে অফিসের সামনে দাড়ানো সেলিম নামের এক ব্যক্তিকে মারধর শুরু করে। আমি ঠেকাতে গেলে গালিগালাজ করে আমাকেও মারধর শুরু করে। এক পর্যায়ে আসপাশের লোক ও আমার ছেলে আরিফ ঠেকাতে আসে। এসময় আলী আহমেদ ছোট‘র এক সমর্থক আহত হয়।

এদিকে আওয়ামী লীগ নেতার অভিযেগা অস্বীকার করে নব নির্বাচিত ইউপি সদস্য আলী আহমদ ছোট বলেন, সকালে ১০-১২টি মোটরসাইকেল নিয়ে বাবুরহাট এলাকায় মিস্টি নিয়ে যাওয়ার সময় মুক্ষাইট মোড় থেকে কালা সেলিম নামের এক ব্যক্তি আমাদের উপর হামলা করে। এসময় আমি-আমার ছেলেসহ অন্তত ৬জন আহত হই। আমার ছেলেসহ ৫জনকে হাসপাতালে ভর্তি করেছি। হামলাকারীদের বিরুদ্ধে আমি থানায় অভিযোগ করেছি।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, শুক্রবার সকালে মুক্ষাইট এলাকায় একটি সংঘর্ষের খবর পেয়েছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই এলাকা শান্ত রয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য আলী আহমদ ছোট একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!