খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

ছাগলের গায়ে কাদাঁমাখা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় ছাগলের গায়ে কাদাঁমাখা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে জাকির জোমাদ্ধার (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামে জাকির জোমাদ্দার ও তার প্রতিবেশী মন্টুর পরিবারের সাথে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের আরও চারজন আহত হন। নিহত জাকির জোমাদ্ধার শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের সোমেদ জোমাদ্দারের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহআল সাঈদ বলেন, ‘মঙ্গলবার জাকিরের বড় ভাইয়ের ছাগল প্রতিবেশী মন্টুর ক্ষেতে যায়। এসময় মন্টু বা তার লোকেরা ছাগলটির শরীরে কাঁদা মেখে দেয়। ছাগলের শরীরের কেন কাঁদা মাখানো হল এ বিষয়টি জানার জন্য জাকির জোমাদ্দার মন্টুর কাছে জানতে চান। কথা-কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষের এক পর্যায়ে জাকিরের মাথায় টর্চলাইট দিয়ে আঘাত করে প্রতিপক্ষরা। পরে জাকিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘আমরা জাকিরের মরদেহ উদ্ধার করেছি।বুধবার সকালে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদরহাসপাতালে পাঠানো হবে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।’

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!