খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

বাগেরহাটে গৃহবধুকে মারধর, বাড়িঘর ভাংচুর-লুট, গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে পূর্ব শত্রুতার জেরে শাহিদা বেগম (৪৫) নামের এক গৃহবধুকে মারধর, বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বাগেরহাট সদর উপজেলার চরগ্রামে এই ঘটনা ঘটে। আহত গৃহবধু বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেলে আল-আমিন হাওলাদার নামের এক আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন শাহিদা বেগম বলেন, রবিবার (৩০ মে) বিকেলে পূর্ব শত্রুতার জেরে নাগের বাজার এলাকার আল আমিন হাওলাদার, চরগ্রামের সুমন শেখ ও সাগর শেখসহ ৫-৬জন যুবক আমাদের বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা আমার ছেলে মোঃ ইব্রাহিম কাজীকে মারধর করে। আমি ঠেকাতে আসলে তারা আমাকেও মারধর করে। ধারালো অস্ত্র দিয়ে আমার দুই হাত জখম করে। আমি মাথাঘুরে অজ্ঞান হয়ে পড়লে, সুমন আমার কাপড় টেনে বিবস্ত্র করে ফেলে। পরে আল আমিন, সুমন ও সাগর আমার ঘরে প্রবেশ করে নগদ ৩৫ হাজার টাকা, একটি সেলাই মেশিন, একটি সাউন্ড বক্স,গ্যাস সিলিন্ডার,পানির মটর, টিউবওয়েলসহ বিভিন্ন মূল্যবান মালামাল নেয়ে যায় তারা। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে হাসপাতালে ভর্তি করে।

শাহিদার ছেলে ইব্রাহীম কাজী বলেন, গেল এক বছর ধরে বিভিন্ন সময় সুমন ও সুমনের আত্মীয় আল আমিন হাওলাদার আমাদের উপর একাধিকবার হামলা করেছে। আমাদের মায়ের স্বর্ণের চেইনসহ মূল্যবান মালামাল লুট করেছে। ওদের ভয়ে এখনও আমার বাবা পালিয়ে বেড়াচ্ছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেমএম আজিজুল ইসলাম বলেন, মারধর ও লুটপাটের ঘটনায় মামলা হয়েছে। এজাহার নামীয় তিনজন আসামীর মধ্যে আল আমিন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!