খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

বাগেরহাটে ইয়াবাসহ ছাত্রলীগের বহিস্কৃত নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে তৃতীয় বারের মত ইয়াবাসহ বহিস্কৃত ছাত্রলীগ নেতা ইব্রাহিম ফরাজী(৩০) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৩০মার্চ) বেলা ১১টায় মোরেলগঞ্জ পৌর শহরের এসএম কলেজ সংলগ্ন আদর্শপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় আটকের কাছ থেকে ২০৯ পিস ইয়াবা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

ইব্রাহিম ফরাজী ওই এলাকার আব্দুল কাদের ফরাজীর ছেলে। ইব্রাহীম ফরাজি মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৯ সালে ৮ জুলাই র‌্যাবের হাতে ২৫০ পিস ইয়াবাসহ আটক হন তিনি। পরবর্তীতে এ বছরের ২৫ ফেব্রুয়ারি রাতে ১৪০ পিস ইয়াবাসহ ইব্রাহিম ফরাজিকে আটক করে মোরেলগঞ্জ থানা পুলিশ। এই নিয়ে তিনবার ইয়াবাসহ আটক হলেন তিনি। প্রতিবারই তার নামে মামলা হয় এবং কারাগারেও যায়। জামিনে মুক্ত হয়ে আবারও মাদক ব্যবসা শুরু করেন তিনি।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাগেরহাটের পরিদর্শক মিলন কুমার ব্যানার্জী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইব্রাহিম ফরাজীর বসতবাড়িতে অভিযান চালিয়ে ২০৯ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে। ইব্রাহিম ফরাজীকে মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!