খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২
দ্বিতীয় দফার ইউপি নির্বাচন

বাগেরহাটের পাঁচ ইউপিতে ২৫৩ প্রার্থীর মনোনয়ন দাখিল, ২টিতে চেয়ারম্যান পদে একক প্রার্থী

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট

দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য বাগেরহাটের পাঁচটি ইউনিয়নে ৬৫ পদে ২৫৩ প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। রবিবার (১৭ অক্টোবর) বিকেল পাঁচটায় মনোনয়ন জমাদানের শেষ দিন পর্যন্ত এই প্রার্থীরা মনোনয়ন দাখিল করেন।

এর মধ্যে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের শেখ আক্তারুজ্জামান বাচ্চু এবং স্বতন্ত্রপ্রার্থী শেখ মুকিতুল ইসলাম মুকিত মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৪২ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

যাত্রাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের বেগ এমদাদ হোসেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাহিদুর রহমান মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ২৬ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

গোটাপড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের প্রার্থী শেখ সমশের আলী এককপ্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৪৬ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন, সাধারণ সদস্য পদে ৩৬ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৯জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের এ্যাড. হিটলার গোলদার, স্বতন্ত্র প্রার্থী শেখ মোহাম্মদ আবুবকর এবং নাছির সরদার।

মোল্লাহাট উপজেলার গাংনি ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের শিকদার উজির আলী মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৩৩ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজি বেনজির আহমেদ বলেন, দ্বিতীয় দফায় বাগেরহাটের পাঁচটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন দাখিলের শেষ দিনে পাচ ইউনিয়নে ২৫৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এই নির্বাচন অনুষ্ঠানের জন্য আমরা সব ধরণের প্রস্তুুতি সম্পন্ন করেছি। আশাকরি নির্ধারিত সময়ে আমরা নির্বাচন সম্পন্ন করতে পারব।
আগামী ২০ অক্টোবর মনোনয়ন পত্র বাছাই, ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১১ নভেম্বর জেলার এই পাঁচ ইউপিতে ভোট সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!