খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ, দ্বিতীয় ওয়ানডেতেও বৃষ্টির হানা

ক্রীড়া প্রতিবেদক

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ভেসে গেছে বৃষ্টিতে। দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শুরুর আগেও বাংলাদেশ-আয়ারল্যান্ডের সামনে বৃষ্টির বাধা। ফলে নির্ধারিত সময় পর্যন্ত টস হয়নি। ইংল্যান্ডের চেমসফোর্ডে পড়ছে ঝিরিঝিরি বৃষ্টি।

আজ (১২ মে) দিনের শুরুতে অবশ্য বৃষ্টি ছিল না। বাংলাদেশ এবং আয়ারল্যান্ড দল যখন মাঠে প্রবেশ করে তখনও ইংল্যান্ডের মাঠে ছিল ঝলমলে রোদ। এরপর ক্রিকেটাররা মাঠে পৌঁছে অনুশীলনেও অংশ নেন। তখন বৃষ্টি না থাকলেও, আকাশ ছিল কিছুটা মেঘাচ্ছন্ন। এরপর ঝিরঝির করে টসের আগমুহূর্তে বৃষ্টি নামে। বাংলাদেশ সময় ৩টার পর থেকেই শুরু হয় বৃষ্টি। তবে বৃষ্টির মাত্রা খুব বেশি নয়। আপাতত আম্পায়াররা মাঠ পরিদর্শন করছেন।

জানা গেছে, স্থানীয় সময় দুপুর ১২টার (বাংলাদেশ সময় বিকাল ৫টা) মধ্যেই আকাশের মেঘ কেটে যাবে। এর আগে থেকেই অবশ্য শঙ্কা ছিল দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি মাঠে গড়ানো নিয়ে। কেননা দেশটির আবহাওয়া অফিস থেকে আগেই এমন বৃষ্টির ধারণা পাওয়া গিয়েছিল।

দেশটির গণমাধ্যমের বরাতে জানা গেছে, আজকের ম্যাচটি হয়তো ৩০ ওভারের মতো হতে পারে। স্থানীয় সময় বেলা ১১টায় আম্পায়াররা মাঠ পর্যবেক্ষণ করবেন।

এর আগে প্রথম ওয়ানডেতে বাংলাদেশ প্রথম ইনিংসে পুরো ওভার ব্যাট করলেও, আয়ার‌ল্যান্ড ব্যাটিংয়ের ১৬ ওভার শেষ হতেই বৃষ্টি শুরু হয়। শেষ পর্যন্ত বৃষ্টি না থামায়, সেদিনের ম্যাচ আর মাঠে গড়ায়নি। ফলে নিষ্ফল পরিত্যক্ত হয় সিরিজের প্রথম ম্যাচটি। সেদিন আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে মুশফিকুর রহিমের ৬১ রানে ভর করে ২৪৬ রানের পুঁজি পায় বাংলাদেশ। পরবর্তীতে বৃষ্টির আগপর্যন্ত ৩ উইকেটে আইরিশদের সংগ্রহ ছিল ৬৫ রান।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!