খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগ

বলাকার জয়, মৌসুমি-দিঘলিয়া ম্যাচ অমিমাংসীত

ক্রীড়া প্রতিবেদক

জেলা ফুটবল এসোসিয়েশন খুলনা আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগে জয় পেয়েছে বলাকা স্পোটিং ক্লাব। অপর ম্যাচটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) জেলা স্টেডিয়ামে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে দুপুর আড়াইটায় মুখোমুখি হয় মৌসুমি একাদশ বনাম দিঘলিয়া ওয়াইএমএ। এ ম্যাচটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে। বিকেল পৌনে ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে বলাকা ম্পোটিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। খেলায় বলাকা ম্পোটিং ক্লাব ৩-০- গোলে ব্রাদার্স ইউনিয়নকে পরাজিত করে। এটি ছিল উভয় দলের ৬ষ্ঠ খেলা। উভয় দলেরই সমান ৪ পয়েন্ট। ব্রাদার্সের খেলা বাকি ইয়ং রেডসানের সঙ্গে এবং বালাকার খেলা বাকি টাউন ক্লাবের সঙ্গে।
দিনের দ্বিতীয় ম্যাচে শুরু থেকেই এলোমেলো খেলা শুরু করে ব্রাদার্স। ফলে তাদের সে খেসারত দিয়ে হয়। পয়েন্ট তালিকার তলানীতে থাকা বলাকার কাছে হারতে হয়েছে ৩ গোলে। এদিন কোন ধরনের গোলের সুয়োগ তৈরী করতে পারেনি ব্রাদার্স।

পক্ষান্তরে বালাকা খুব ভাল খেলা উপহার দিয়েছে। ১৬ মিনিটের সময় ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় শান্ত, ৪৬ মিনিটের সময় ১৬নং জার্সি পরিহিত খেলোয়াড় শান্তানু এবং ৬১ মিনিটের সময় ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় সবুজ গোল ৩টি করেন। খেলাটি পরিচালনা করেন রেফারী জুনায়েদ শরীফ, জসিম উদ্দিন, আকিব জাভেদ ও কিশোর বকসী। ম্যাচ কমিশনার ছিলেন এহসানুল হক। দিনের প্রথম ম্যাচে শক্তির দিক থেকে উভয় দল ছিল সমানে সমান। চলতে থাকে আক্রমণ-পাল্টা আক্রমণ। তবে তা বার পর্যন্ত পৌঁছায় না। মধ্য মাঠেই সীমাবদ্ধ থাকে। কোন প্রকার সহজ সুযোগ না পেয়ে গোলশুণ্যে ভাবে বিরতীতে যায় উভয় দল। বিরতী থেকে ফিরে উভয় দলই জয়ের আশায় আক্রমন-পাল্টা আক্রমন করতে থাকে। তাতে ফলও পায়নি কেউই। আক্রমণ ভাগের ব্যর্থতায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে উভয় দলকে। খেলাটি পরিচালনা করেন রেফারী মাহবুবুর রহমান, সিদ্ধার্থ সরকার, শাহআলম ও পার্থ প্রতিম। ম্যাচ কমিশনার ছিলেন শহিদুল ইসলাম লালু। খেলা দু’টির মনোমুদ্ধকর ধারাভাষ্য ছিলেন এডভোকেট এম এম সাজ্জাদ আলী ও এডভোকেট প্রজেশ রায়।

মাঠে উপস্থিত ছিলেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, কার্যনির্বাহী সদস্য ও লীগ কমিটির সম্পাদক সুজন আহমেদ এবং সদস্য ও লীগ কমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মহসীন। ১৭ আগস্ট বুধবার জেলা স্টেডিয়ামে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুুপুর আড়াইটায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে এসবিআলী ফুটবল একাডেমি বনাম শেখ কামাল স্মৃতি সংসদ। বিকেল সোয়া ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্ব‌ন্দ্বিতা করবে উইনার্স ক্লাব বনাম মহেশ্বরপাশা ক্লাব।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!