খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগে উইনার্স ক্লাবের জয়

ক্রীড়া প্রতিবেদক

জেলা ফুটবল এসোসিয়েশন খুলনা আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগে জয় পেয়েছে উইনার্স ক্লাব। অপর ম্যাচটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।

বুধবার (১০ আগস্ট) জেলা স্টেডিয়ামে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দুপুর আড়াইটায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় খুলনা আবাহনী ক্রীড়া চক্র বনাম উইনার্স ক্লাব। এ ম্যাচে উইনার্স ক্লাব ৩-২ গোলে খুলনা আবাহনী ক্রীড়া চক্রকে পরাজিত করে। বিকেল সোয়া ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে ডুমুরিয়া তরুন সংঘ ও সাবেক খেলোয়াড় সংঘ। এ ম্যাচটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।
দিনের প্রথম ম্যাচে দুপুর আড়াইটায় মাঠে নামার আগে অনেক শক্তিশালী ছিল উইনার্স ক্লাব। কারণ তারা ৪ খেলায় অপরাজিত থেকে পুর্ণ ১২ পয়েন্ট নিয়ে মাঠে নামে। পক্ষান্তরে খুলনা আবাহনী ক্রীড়া চক্র ৪ খেলায় ২ জয় ও ২ পরাজয়ে ৬ পয়েন্ট নিয়ে মাঠে নামে। প্রিমিয়ার বিভাগে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে উইনার্স ক্লাব। দ্বিতীয় স্থানে রয়েছে মোহামেডান স্পোটিং ক্লাব। এ দু’টি দলের ম্যাচ রয়েছে আগামী ২২ আগস্ট।

এদিন খেলার ৪ মিনিটে আবাহনীর ১৮নং জার্সি পরিহিত খেলোয়াড় অপু গোল করে দলকে (১-০) এগিয়ে নিয়ে যায়। পিছিয়ে পড়ে পিছিয়ে বিরতীতে যায় উইনার্স। বিরতী থেকে ফিরে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে উইনার্স। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। খেলার ৪২ মিনিটে উইনার্সের ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় রাকিব গোল করে দলকে (১-১) সমতায় আনে। খেলার ৫০ ও ৬৫ মিনিটের সময় উইনার্সের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় খালিদ জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করে। খেলার শেষ মিনিটে আবাহনীর ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় সাহারুখ গোল করে ব্যবধান কমান (৩-২)। খেলাটি পরিচালনা করেন রেফারী পারভেজ আলম, সুমন রাজু, আজিবর রহমান ও অপুর্ব মল্লিক। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায়।

বিকেল ৪টার ম্যাচে মুখোমুখি হয় ডুমুরিয়া তরুন সংঘ ও সাবেক খেলোয়াড় সংঘ। শক্তির দিকে থেকে উভয় দলই ছিল সমানে সমান। ৪ খেলায় এক জয়, এক পরাজয় ও দু’ড্র নিয়ে ডুমুরিয়ার ছিল ৫ পয়েন্ট। সাবেক খেলোয়াড় সংঘ সমান সংখ্যাক ম্যাচে অংশ নিয়ে তাদের ছিল ৪ পয়েন্ট। উভয় দল আক্রমন পাল্টা-আক্রমনের মধ্যে দিয়ে খেলা শুরু করে। তবে তা বার পর্যন্ত পৌছায় না। বৃষ্টির জন্য কর্দমাক্ত মাঠে বেশীর ভাগ সময় বল ছিল মধ্যখানে। দু’দলের বেশকিছু সর্ট বারের উপর দিয়ে চলে যায়। তাছাড়া দু’দলের আক্রমন ভাগের খেলোয়াড়দের ব্যর্থতার কারণে খেলাটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়। ফলে উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে। খেলাটি পরিচালনা করেন রেফারী কামাল হোসেন, জসিম উদ্দিন, নাজমুল ইসলাম ও মোক্তার হোসেন মিঠু। ম্যাচ কমিশনার ছিলেন আমানত আলী হালদার। খেলা দু’টির ধারাভাষ্য ছিলেন এডভোকেট এম এম সাজ্জাদ আলী ও এডভোকেট প্রজেশ রায়।

মাঠে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, ডিএফএ কার্যনির্বাহী সদস্য ও লীগ কমিটির সম্পাদক সুজন আহমেদ এবং সদস্য ও লীগ কমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মহসীন ও সদস্য জামিল আকতার লেলিন। ১১ আগস্ট বৃহস্পতিবার জেলা স্টেডিয়ামে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর আড়াইটায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে মোহামেডান স্পোটিং ক্লাব বনাম মহেশ্বারপাশা ক্লাব। বিকেল সোয়া ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করবে এসবিআলী ফুটবল একাডেমি ও মৌসুমি একাদশ।

 

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!