খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

বঙ্গবন্ধু প্রতিকৃতিতে নগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাদের মাল্যদান

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী ও সংগঠনকে গতিশীল করতে খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত নেতৃবন্দ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। ”

সোমবার দুপুর সাড়ে বারোটায় খুলনা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ‘‘দীর্ঘদিন পরে হলেও খুলনায় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের মাধ্যমে শক্তিশালী ও দক্ষ নেতৃত্ব নির্বাচিত হয়েছে। সামনে জাতীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে এবং দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র রুখে দিতে সর্বদা রাজপথে থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত পথ অনুসরণ করতে হবে এবং তার ভিশন ও মিশন বাস্তবায়নে কাজ করতে হবে নবনির্বাচিত নেতৃবৃন্দকে।’’

খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের মাধ্যমে নির্বাচিত নতুন নেতৃবৃন্দ অবিভাবক সংগঠনের নেতৃবৃন্দদের সাথে মত বিনিময় করেন এবং এর পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন।

এর পূর্বে শুকরিয়া আদায়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এস.এম খালেদিন রশিদী সুকর্ণ, বীর মুক্তিযোদ্ধা স.ম রেজওয়ান, শেখ মোশাররফ হোসেন, অসিত বরণ বিশ্বাস, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সেখ আবিদ হোসেন, কাউন্সিলর ফকির মো: সাইফুল ইসলাম, শেখ আনিসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো: মোতালেব মিয়া, মীর বরকত আলী, মোঃ মোতালেব হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম.এ নাসিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু হানিফ, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস.এম আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, একেএম শাহজাহান কচি, এবিএম আদেল মুকুল, ড. সাঈদুর রহমান, খান মো: সাইফুল ইসলাম, কাজী জাকারিয়া রিপন, গোলাম রব্বানী টিপুসহ আরো অনেকে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!