খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবসে খুলনায় আ’লীগের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

১০ জানুয়ারি (সোমবার) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান-এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখা বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৭টা৩০ মিনিটে দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন। সকাল ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান।

বিকেল ৪ টায় বঙ্গবন্ধুর উপর ছাত্রছাত্রীদের (দশম শ্রেনীর উর্ধ্বে নয়) উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা।

উক্ত কর্মসূচি সফল করতে আওয়ামী লীগ, সহযোগি ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের যথাসময়ে স্বাস্থ্য বিধি মেনে উপস্থিত থাকার জন্য আহবান করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

এছাড়া মহামারীর কারণে সীমিত পরিসরে খুলনা মহানগর আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আলোচনা সভা। এ সকল কর্মসূচিতে মহানগর, থানা, ওয়ার্ড আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং কাউন্সিলরদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র  তালুকদার আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!