খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে হত্যা

গেজেট ডেস্ক

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে (৩০) কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) রাতে শহরের মালগ্রাম ডাবতলা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, নাহিদ হাসান বগুড়া শহরের মালগ্রাম ডাবতলা এলাকার ঝন্টু বেপরীর ছেলে। তিনি বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক। রাজনীতির পাশাপাশি ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ছিলেন। আজ রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন বন্ধুর সঙ্গে বাড়ির পাশে আড্ডা দিচ্ছিলেন। এ সময় পূর্ব বিরোধের জেরে বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত একই সংগঠনের রবিনসহ কয়েকজন দুর্বৃত্ত সেখানে আসে। তারা হামলা চালিয়ে নাহিদকে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসিমুল বারী নাসিম জানান, নাহিদ সংগঠনের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক। সংগঠনের কর্মী রবিন ও তার সহযোগীরা এ হত্যাকাণ্ডে অংশ নিয়েছে। তবে তিনি এর কারণ বলতে পারেননি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত জানান, নিহত নাহিদ বগুড়া শহর কমিটির সাংগঠনিক সম্পাদক। তিনি এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, নিহতের লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের বিষয়ে কিছু নিশ্চিত হওয়া যায়নি।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!