খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

ফেসবুক লাইভে এসে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন এক যুবক। ফেসবুক লাইভে এসে দা উঁচিয়ে প্রকাশ্যেই এই হুমকি দেন মহসিন তালুকদার নামের ঐ যুবক। তার বাড়ি সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায়। মহসিন নামের ঐ যুবক লাইভে সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। মহসিন তালুকদার নামের ফেসবুক আইডি থেকে লাইভ করার একপর্যায়ে তিনি দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। শনিবার দিবাগত রাতে চরম আক্রমণাত্মক ভঙ্গিতে সেখানে জানান, ‘তুই দেশে আয়। তোর জন্য রেখেছি (দা তাক করে, দেশীয় অস্ত্রটিকে উদ্দেশ্য করে)। দেখবো তোকে কে রিসিভ করে। আমি মহসিন তালুকদার, লাইভে বলছি, বারবার বলছি, তুই দেখা।’

পুরো লাইভ ভিডিও জুড়েই সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন মহসিন। সাকিবের কলকাতা ভ্রমণে কালীপূজার অনুষ্ঠানে যোগদান ও সেলফি তুলতে চাওয়া ভক্তের মুঠোফোন ছুঁড়ে ফেলার গুঞ্জন নিয়ে জঘন্য ভাষা ব্যবহার করেন। এছাড়া ‘সাকিব কোয়ারেন্টিন পালন করেননি’ মর্মে অসন্তোষ প্রকাশ করেন।

হুমকিদাতা জানান, ‘আমার লাইভ যতজন দেখছেন, সবাই শেয়ার করবেন। আমি প্রয়োজনে হেঁটে ঢাকা যাব। (ঢাকা গিয়ে নির্মমভাবে হত্যা করা হবে জানিয়ে) কয়দিন আগে না তুই দাড়ি রাখলি?’ লাইভেই মহসিন সাকিবকে কেটে টুকরো টুকরো করার হুমকি দেন এবং জনসম্মুখে ক্ষমাপ্রার্থনার আহ্বান জানান।

রবিবার ভোরে আরও একবার লাইভে এসে মহসিন উগ্র আচরণের জন্য অনুতপ্ত বোধ করেন। যদিও এই প্রতিবেদন লেখার সময়ও তার প্রথম লাইভ ভিডিওটি ফেসবুকে বহাল আছে।

গত ২৯ অক্টোবর সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা শেষ হয়। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে এক দিনের সফরে কলকাতা যান। রবিবার থেকে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে মিরপুরে অনুশীলন করছেন সাকিব।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!