খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

ফুলেল শুভেচ্ছায় সিক্ত শেখ সোহেল

নিজস্ব প্রতিবেদক

খুলনায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথম খুলনায় আসলেন তিনি। শুক্রবার (২ এপ্রিল) নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত খুলনা বিভাগীয় মত বিনিময় সভার জন্য শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেখ সোহেল।

খুলনার ফুলতলা থেকে শিববাড়ী পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে রাস্তার পাশে দাড়িয়ে প্রিয় নেতাকে অভ্যর্থনা জানায় নেতা কর্মীরা। শেখ সোহেলের আগমন উপলক্ষে পুরো খুলনা মহানগর ও জেলা প্যানা, পোষ্টার, দেয়াল লিখন ও আল্পনা করা হয়।

বৃহষ্পতিবার (১ এপ্রিল) সকালে যশোর বিমানবন্দরে পৌছান শেখ সোহেলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সেখানে যশোর জেলা যুবলীগ, খুলনা মহানগর যুবলীগ, খুলনা জেলা যুবলীগ, খুলনা মহানগর ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগ, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানান।

পরে শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সড়ক পথে খুলনা আসেন। ফুলতলায় জেলা যুবলীগের নেতৃবৃন্দ শেখ সোহেলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দদের অভ্যর্থনা জানান। সেখানে শেখ সোহেল পথসভা করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এ সময় তিনি যুবলীগের নেতা-কর্মীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। আর বলেন খুলনা বাসির নিকট আমি ও আমার পরিবার চির কৃতজ্ঞ। আপনাদের যে ভালোবাসা ও সমর্থন আমরা পেয়েছি তার তুলনা কোন কিছুর সাথে হয় না। আমি আমার জীবন দিয়ে খুলনা তথা দক্ষিণাঞ্চলের মানুষের সেবায় কাজ করে যাব।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তিজোয়ার্দার, মোঃ আনোয়ার হোসেন, সুব্রত পাল, এ্যাডঃ শামীম আল সাইফুল সোহাগ, জয়দেব নন্দি, কাজী সরোয়ার হোসেন, দেলোয়ার শাহাজাদা, এ্যাডঃ নবিরুজ্জামানন বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুন সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ। এর পর গাড়ীবহর নগরীর শিব বাড়ী মোড়স্থ একটি অভিযাত হোটেলের উদ্দেশ্যে রওনা করে। আর রাস্তার দু পাশ দিয়ে নগর আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান।

শেখ সোহেলকে স্বাগতম জানার জন্য দুপুর থেকে নেতা কর্মীরা শিরোমনি থেকে শিববাড়ী পর্যন্ত প্রতিটি মোড়ে নেতা-কর্মীরা জড়ো হতে থাকে। মাথায় ব্যান্ডেজ পরে, গেঞ্জি পরে, হাতি, ব্যান্ড দল নিয়ে জড়ো হতে থাকে।

পরে রাতে নগরীর একটি অভিজাত হোটেলে শেখ সোহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, শহিদুল হক মিন্টু, মুন্সি মাহাবুব আলম সোহাগ, ফারুক হাসান হিটলু, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন প্রমুখ।

শুক্রবার (২ এপ্রিল) নগরীর একটি অভিজাত হোটেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা বিভগীয় সভা অনুষ্ঠিত হবে। সেখানে প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল প্রধান অতিথি থাকবেন। সভাপতিত্ব করবেন সুব্রত পাল, যুগ্ম সম্পাক ও সঞ্চালনায় থাকবেন সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. মোঃ শামীম আল সাইফুল সোহাগ। সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে খুলনা বিভগের ১০ জেলার সভাপতি/ আহবায়ক ও সাধারণ সম্পাদক / যুগ্ম আহবায়করা উপস্থিত থাকবেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!