খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

ফুলতলা উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদকের দাফন সম্পন্ন, ৩ দিনের শোক কর্মসূচি

ফুলতলা প্রতিনিধি

খুলনার ফুলতলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বণিক কল্যাণ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক সরদার শাহাবুদ্দিন জিপ্পী (৬৮) শুক্রবার দিবাগত রাত দেড়টায় খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজেউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র, ১কন্যাসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

এদিকে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ৩দিন ব্যাপী শোক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। শনিবার বাদ আছর দামোদর পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। মাওলানা আল আমিনের ইমামতিতে নামাজের জানা যায় উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও খুলনা-৫ আসনের এমপি নারায়ণ চন্দ্র চন্দ, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি শেখ হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক এ্যাড, সুজিত অধিকারী, সহ-সভাপতি বিএমএ সালাম, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, স্বেচ্ছাসেবক লীগের খুলনা জেলা সভাপতি শেখ মোহাম্মদ আবু হানিফ, সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, অসীত বরণ বিশ্বাস, শিক্ষাবিদ আনোয়ারুজ্জামান মোল্যা, প্রফেসর অধ্যক্ষ মোঃ শফিউল্লাহ সরদার, এ্যাড. জালাল উদ্দিন রুমি, ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান  শেখ আকরাম হোসেন, অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, ওয়ার্কার্স পার্টির জেলা সাধারণ সম্পাদক কম. আনছার আলী মোল্যা, প্রফেসর ড. মাহাবুব উল ইসলাম, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মিয়া গোলাম কুদ্দুস, গাউসুল আজম হাদি, জেলা বিএনপি নেতা এস এ রহমান বাবুল, শেখ ইকবাল হোসেন, জেলা জাতীয় পার্টির সহসভাপতি সাঈদ আলম মোড়ল, বীর মুক্তিযোদ্ধা কামন্ডার কাজী জাফর উদ্দিন, মোঃ আসলাম খান, কাজী আশরাফ হোসেন আশু, এ্যাড. তারিক হাসান মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেএম জিয়া হাসান তুহীন, ইউপি চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু, শেখ আবুল বাশার, মনিরুল ইসলাম সরদার, শিল্পপতি ফেরদৌস আহমেদ ভুইয়া, ফিরোজ আহমেদ ভুইয়া, রাজীব আহমেদ ভুইয়া প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ৩দিন ব্যাপী শোক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে শনিবার কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ, রোববার দলীয় কার্যালয়ে কোরআন খতম, সোমবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে দোয় মাহফিল। এর পূর্বে সর্বস্তরের জনসাধারণের জন্য শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য বেলা ১১টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে রাখা হয। মরহুমের কফিনে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামীলীগ, ওয়ার্কার্স পার্টি, শহীদ আসাদ রফি গ্রন্থাগারসহ সর্বস্তরের মানুষ তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। জাানযার পূর্বে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের কফিনে দলীয় পতাকা ও পুষ্পস্তবক অর্পন করে শেষ শ্রদ্ধা জানান।

এদিকে ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মৃত্যুতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের শোক প্রকাশ। জানাযা নামাজের পূর্বে, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত) বি এম মোজাম্মেল হক ঢাকা থেকে মোবাইলে সংযুক্ত হয়ে সরদার সাহাবুদ্দিন জিপ্পির মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

সংগঠনের প্রতি সরদার সাহাবুদ্দিন জিপ্পির অবদানের কথা তিনি স্মরণ করে বলেন, তাঁর মৃত্যুতে সংগঠনের অপূরনীয় ক্ষতি হলো। আওয়ামী লীগের নেতাকর্মীরা এই রাজপথের অকুতোভয় বঙ্গবন্ধুর আদর্শের শেখ হাসিনার পরিক্ষিত সৈনিককে সারাজীবন মনে রাখবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!