খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

ফুলতলায় লকডাউনে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

ফুলতলা প্রতিনিধি

করোনার প্রাদুর্ভাবে বিশ্বের পরাশক্তির দেশগুলো বিপর্যস্ত হলেও সরকারের সময়োপযোগী পদক্ষেপ ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশে প্রাণঘাতি কম এবং অর্থনৈতিক চাকা সচল রয়েছে। জনগণ ভাল থাকলে দেশ ভাল থাকবে। এ জন্য সরকার কর্মহীন মানুষের জন্য আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে খুলনার ফুলতলা উপজেলার ডাবুর মাঠে অনুষ্ঠিত করোনাকালীন লকডাউনে কর্মহীন, দুস্থ ক্ষতিগ্রস্থ পরিবারকে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার প্রদানকালে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এ কথা বলেন। অনুষ্ঠানে প্রতি ২শ’ ৫০ দরিদ্র এবং দুঃস্থ পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা স্বরুপ নগদ ১হাজার টাকা করে প্রদান করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ইউএনও সাদিয়া আফরিন। বিশেষ অতিথি ছিলেন খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) মোঃ ইউসুফ আলী, খুলনা জেলা ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আজিজুল হক জোয়াদ্দার, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) খায়রুল আলম।

স্বাগত বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার শাহাবুদ্দিন জিপ্পী, দামোদর ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, ওসি মাহাতাব উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, মাওঃ সাইফুল ইসলাম খান, শেখ আবুল বাশার, প্রেসক্লাব সভাপতি তাপস কুমার বিশ্বাস, উপজেলা প্রেসক্লাব সভাপতি শামসুল আলম খোকন, সাংবাদিক মোঃ নেছার উদ্দিন, ইউপি সদস্য সরদার আঃ রহমান, শেখ আঃ রশিদ, মাসুদ পারভেজ মুক্ত, মিসেস কেয়া, ইব্রাহীম গাজী প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!