খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

ফুলতলায় নবজাতকের লাশ উদ্ধারের ৫৪দিন পর হত্যা মামলা

ফুলতলা প্রতিনিধি

খুলনার ফুলতলা থানার গাড়াখোলা গ্রামের একটি পুকুর থেকে একদিন বয়সী অজ্ঞাত শিশুর লাশ উদ্ধারের ৫৪দিন পর থানায় হত্যা ও লাশ গোপন করার অপরাধে মামলা হয়েছে। থানার এসআই মধুসূদন পান্ডে বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে মামলা (নং-৬, তারিখ-০৬/০২/২১) দায়ের করেন।

এজাহারে জানা যায়, গত ১৩/১২/২০২০ইং তারিখ বিকালে গাড়াখোলা গ্রামস্থ জনৈক সামাদ সরদারের পুকুরের পানিতে অজ্ঞাত ১/২ দিন বয়সী মৃত নবজাতক পুত্র’র লাশ ভাসতে দেখে স্থানীয় গ্রাম পুলিশ রাম চন্দ্র মালাকর পুলিশে খবর দেয়। পরে স্থানীয় ইউপি সদস্য মোঃ ইব্রাহীম গাজীসহ এলাকাবাসির সহযোগিতায় নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

সুরতহাল রিপোর্ট শেষে মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ের জন্য লাশটি ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ অতঃপর আদালতের অনুমতিক্রমে ডিএনএ নমুনা ও আলামত সিআইডির সদর দপ্তরে পাঠানো হয়। ময়না তদন্তের রিপোর্ট (নং-৫১৯/২০) পর্যালোচনায় দেখা যায় শিশুটি জীবন্ত ভূমিষ্ট হওয়ার পর ঘটনাস্থলের (ঐ পুকুরে) পানিতে ফেলে দেওয়ায় তার মৃত্যু ঘটে।

ময়না তদন্তের রিপোর্ট পর্যালোচনা ও মামলার সার্বিক তদন্তে ও এলাকায় জিজ্ঞাসাবাদে স্পষ্ট যে, অজ্ঞাতনামা ব্যক্তি/ ব্যক্তিরা ডিসেম্বর ১১ থেকে ১৩ তারিখের মধ্যে নবজাতককে পানিতে ফেলে রেখে হত্যা এবং তার লাশ গোপন করার উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে রাখে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!