খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

ফুলতলায় দুর্ধর্ষ ডাকাতি, ১২ লক্ষাধিক টাকার মালামাল লুট

ফুলতলা প্রতিনিধি

খুলনার ফুলতলার বুড়িয়ারডাঙ্গা এলাকায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় পরিবারের লোকজনের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় দুই লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল সেটসহ ১২ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে পরিবারের দাবি।

মঙ্গলবার ( ২ আগস্ট) আনুমানিক রাত ২টার দিকে ওই এলাকার শিল্পপতি ইমান হোসেন মোড়লের ভাই মৃত মিজানুর রহমান মোড়লের বাড়িতে এই ঘটনা ঘটে।

মৃতঃ মিজানুর রহমান মোড়লের স্ত্রী সাহিদা বেগম বলেন, রাত আনুমানিক ২টার দিকে ঘরের পশ্চিম পাশের জানালার গ্রীল কেটে ৫/৬জন ডাকাত আমার ঘরে প্রবেশ করে। ঘরের ঢোকার পর অস্ত্রের মুখে তারা আমাকে ও আমার পুত্র রাহুল মোড়ল (২১) ও লাতিব মোড়ল (৯)কে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধরক মারধর করে। এতে আমার দুই পুত্র আহত হয়। সে সময় ডাকাতেরা বাড়ির কোথায় কী আছে জানতে চায় এবং বিয়ের ছবি দেখে স্বর্ণালংকারের দাবি করে। তারা দুই ঘন্টা ধরে আমার বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতি করে।

তিনি আরও বলেন, এসময় আলমারি ও ড্রয়ারে রক্ষিত নগদ প্রায় ২ লাখ টাকা ও আমার গলায় থাকা চেইন ও কানের দুলসহ ১৫ ভরি স্বর্নালংকার এবং রাহুল মোড়লের ওয়ান প্লাস মোবাইলসহ দুটি মোবাইল সেট লুটে নিয়ে যায়।

খবর পেয়ে ফুলতলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস তালুকদার ও ওসি (তদন্ত) মেঃ শাহাদাত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জানিয়েছেন, মামলা হলে তদন্তপূর্বক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!