খুলনা, বাংলাদেশ | ৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

ফাইনাল হাতছাড়া হলেও প্রশংসা কুড়াচ্ছে পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের আশা জাগিয়েও হেরে গেছে পাকিস্তান। সেমিফাইনালের এই করুণ পরাজয়ে পাকিস্তান বাদ পড়েছে বিশ্বকাপ থেকেও। তবুও দলকে প্রশংসার জোয়ারে ভাসালেন পাকিস্তানের ওয়ানডে বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান।

ছোটখাটো কিছু ভুলের মাশুল গোনে ফাইনাল হাতছাড়া করেছে পাকিস্তান। পাকিস্তানের ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক ইমরান নিজে ছিলেন তুখোড় ক্রিকেটার, আশা জাগিয়েও এমন পরাজয় বরণ করে নেওয়া তাই পেশাদার ইমরানের কাছে নতুন কিছু নয়।

রোমাঞ্চে ঠাসা ম্যাচ হারের পর তাই দলকে শুভেচ্ছা জানাতে ভুলেননি তিনি। এক টুইট বার্তায় ইমরান লিখেছেন, ‘বাবর ও দলের প্রতি- আমি জানি তোমরা এখন কেমন বোধ করছ কারণ আমিও ক্রিকেট মাঠে একই ধরনের হতাশার মুখোমুখি হয়েছি।’ ইমরান আরও বলেন, ‘যে মানের ক্রিকেট খেলেছ এবং যে বিনয় দেখিয়েছ, তোমাদের সবার উচিৎ গর্ব করা। অস্ট্রেলিয়াকে অভিনন্দন।’

অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ায় বাবররা শীঘ্রই ছাড়বেন সংযুক্ত আরব আমিরাত। দলটির পরবর্তী গন্তব্য বাংলাদেশ। ১৯ নভেম্বর থেকে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। এরপর টাইগারদের বিপক্ষে দুটি টেস্টও খেলবে এশিয়ার পরাশক্তি দলটি।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!