খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ফাইনালে ওঠার লড়াইয়ে হেরে যা বললেন বাবর আজম

ক্রীড়া প্রতিবেদক

অবিশ্বাস্য এক ম্যাচ হলো দুবাইয়ে। শাদাবের ঘূর্ণিতে প্রায় কুপোকাত অস্ট্রেলিয়া ঘুরে দাঁড়ালো অসি উইকেটকিপার ম্যাথু ওয়েডের ব্যাটে। শুধু ঘুরেই দাঁড়ায়নি, শাহিন শাহ আফ্রিদিকে টানা তিন ছক্কা হাকিয়ে এক ওভার বাকি রেখেই জয় তুলে নিলেন ওয়েড।

টুর্নামেন্টের প্রথম থেকে দুর্দান্ত খেলা পাকিস্তানের স্বপ্ন ধূলিসাৎ হয়ে গেল ১৯তম ওভারের শেষ ৩ বলেই।

অথচ দুবাই আজ দ্বিতীয় সেমিফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছিল পাকিস্তান। রিজওয়ানের ৬৯ রানের পর ঝড় তোলেন ফখর জামান। তার ৫৫ রানের ঝড়ো ইনিংসের সুবাদে মাত্র ৪ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে পাকিস্তান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় অস্ট্রেলিয়া। অধিনায়ক ফিঞ্চ রানের খাতাই খুলতে পারেননি। সবাই ধরে নেয় পাকিস্তানের ফাইনালের টিকিট নিশ্চিত করা সময়ের ব্যাপার। কিন্তু শেষ দিকে স্টইনিস আর ম্যাথু ওয়েডের অভাবনীয় ব্যাটিংয়ে হাসি ফুটে অসিরে মুখে।

এমন পরাজয়ে হতবিহ্বল পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাবর বলেন, ‘প্রথমার্ধে আমরা যেভাবে শুরু করেছি, আমরা লক্ষ্যমাত্রা ঠিকই অর্জন করেছি। কিন্তু শেষে আমরা তাদের অনেক বেশি সুযোগ দিয়েছিলাম। আমরা যদি সেই ক্যাচটা নিতাম, তাহলে হয়তো ম্যাচভাগ্য অন্যরকম হতো। কিন্তু আমরা যেভাবে এই টুর্নামেন্ট খেলেছি, যেভাবে খেলেছি, একজন অধিনায়ক হিসেবে আমি খুবই সন্তুষ্ট।

তিনি বলেন, আমি আশা করি এর পরে আমরা আমাদের ভুল থেকে শেখার চেষ্টা করব। নিশ্চিতভাবে আমরা যদি একটি টুর্নামেন্টে এত ভালো খেলে থাকি, তাহলে আমরা আত্মবিশ্বাস অর্জন হয়েছে। আমরা এইভাবে খেলার চেষ্টা চালিয়ে যাব। খেলোয়াড়দের জন্য আমরা যে ভূমিকাগুলো সংজ্ঞায়িত করেছি, তারা সবাই খুব ভালভাবে সম্পাদন করেছে। সমর্থকরা যেভাবে আমাদের সমর্থন করেছিল, আমরা একটি দল হিসাবে এটিকে অনেক উপভোগ করেছি। যেমন আমরা সবসময় করি এবং আমি এর জন্য খুব কৃতজ্ঞ।’




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!