খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ফাইনালের আগে লঙ্কানদের সাঙ্গাকারার বার্তা

ক্রীড়া প্রতিবেদক

এশিয়া কাপের ১৫তম আসরের শিরোপার লড়াই শুরু হতে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। ১১ সেপ্টেম্বর বাংলাদেশ সময় রাত ৮টায় শিরোপার লড়াইয়ে মাঠে নামবে পাকিস্তান এবং শ্রীলঙ্কা।

এই ম্যাচের আগে লঙ্কানদের অনুপ্রেরণা দেওয়ার লক্ষ্যে একটি ভিডিওবার্তায় দলের উদ্দেশ্যে কথা বলেছেন দেশটির ক্রিকেট কিংবদন্তি কুমার সাঙ্গাকারা। যেখানে এশিয়া কাপের শিরোপা জিতে নিতে দলের সবাইকে অনুপ্রেরণা জুগিয়েছেন এই কিংবদন্তি।

শ্রীলঙ্কা ক্রিকেটের পেইজ থেকে প্রকাশিত ভিডিওবার্তায় সাঙ্গকারা বলেন, ‘দাসুন, তোমাকে এবং শ্রীলঙ্কা দলকে এই বার্তা পাঠানো আমার জন্য খুব আনন্দের এবং সম্মানের। এশিয়া কাপের ফাইনালে মাঠে নামার আগে তোমাদের জন্য আমার শুভকামনা। আমি তোমাদের খেলায় নজর রাখছি।

তোমাদের দল কেবল এই এশিয়া কাপ নয় পুরো মাসজুড়ে যেই ক্রিকেট খেলছো এটা অনুপ্রেরণামূলক। তোমরা মারাত্মকরকম ভালো খেলছো। তোমরা সবাই একেকজন নেতা।

দল যখন খাদের কিনারায় তখনই তোমরা নিজেদের সেরা পারফরম্যান্স দেখাচ্ছো। যা সবাইকে অনেক আনন্দ দিচ্ছে। এর মাধ্যমে তোমার দল শ্রীলঙ্কার সবার ভালোবাসার পাত্র হয়ে উঠছো। সবকিছুর জন্য তাই ধন্যবাদ।

আর কেবল একটি ম্যাচে তোমরা তোমাদের সেরাটা উপহার দাও। তোমাদের এই দলে অবিশ্বাস্য সব প্রতিভা এবং যোগ্য ক্রিকেটার আছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় তোমরা একটা দল হয়ে খেলছো।

এখন মাঠে যাও এবং শিরোপা নিয়ে আসো। গুড লাক’




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!