খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

ফরিদপুরে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

গেজেট ডেস্ক 

ফরিদপুরের সদরপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোর নিহত হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার আকটের চর ইউনিয়নের আমজেদ বেপারীর বাড়ির সামনে সদরপুর-চরভদ্রাসন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- সদরপুরের আকটের চর ইউনিয়নের সাড়েং গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক ইউনুস বেপারির ছেলে তামিম বেপারী (১৬) ও একই ইউনিয়নের হানিফের ডাঙ্গী গ্রামের বাসিন্দা কৃষক গফফার শেখের ছেলে রিমন শেখ (১৭)। এদের মধ্যে তামিম মোলায়েম ডাঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

মোলায়েম ডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইদ্রিস আলী জানান, তামিম চলতি বছর তার বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। সে মেধাবী ছিল। অপরদিকে রিমন তিন বছর আগে অষ্টম শ্রেণি থেকে নবম শ্রেণিতে ওঠার পর পড়াশোনা বাদ দিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তামিম মোটরসাইকেলে করে বাড়ি থেকে সদরপুর উপজেলা সদরের দিকে আসছিল। অপরদিকে লিমন সদরপুর থেকে মনিকোঠার দিকে যাচ্ছিল। আমজেদ বেপারীর বাড়ির সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারা আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী হানিফের ডাঙ্গী গ্রামের লুৎফর রহমানের ছেলে হিরা (১৯) আহত হন। তাকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়। তাদের উদ্ধার করে একজনকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যজনকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!