খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

ফকিরহাটে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানকে মারধরের তদন্ত রিপোর্ট দু’একদিনে

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ও ফকিরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানের গায়ে হাত দেওয়ার ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের বিরুদ্ধে সরেজমিনে তদন্ত সম্পন্ন করেছেন জেলা প্রশাসন। শুক্রবার (০৩ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ঘটনাস্থল পরিদর্শণ ও ভুক্তভোগী-অভিযুক্তের স্বাক্ষ্য গ্রহণ করেন বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফুল ইসলাম।

সকাল১০টায় ফকিরহাট বিশ্বরোড সংলগ্ন এলএসডি গোডাউন (কাঠালতলা) ঘটনাস্থলে যান তদন্ত কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফুল ইসলাম। এসময় তিনি ভুক্তভোগী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমানের স্বাক্ষ্য গ্রহণ করেন। পাশাপাশি প্রত্যক্ষদর্শী মোল্লা হাবিবুর রহমান ও জাহিদুল ইসলামের স্বাক্ষ্য গ্রহন করেন।

পরে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে ইউএনও মোঃ মনোয়ার হোসেনের স্বাক্ষ্য গ্রহন করেন তদন্ত কর্মকর্তা। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাসের স্বাক্ষ্য গ্রহণ করেন তিনি।

তদন্ত কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শণ ও অভিযুক্ত এবং অভিযোগকারী উভয়ের স্বাক্ষ্য গ্রহন করা হয়েছে। আশাকরি দুই একদিনের মধ্যে তদন্ত রিপোর্ট প্রদান করতে পারব।

উল্লেখ, বুধবার (০১ মার্চ) বেলা ১১টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের কাঠালতলা এলাকায় ইউএনও‘র গাড়ির সাথে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমানের মোটরসাইকেলের ধাক্কা লাগায় তাকে থাপ্পর মারেন ইউএনও। পরে গালিগালাজ করে গাড়ির পিছনে উঠিয়ে বেশকিছুক্ষন বিভিন্ন এলাকায় ঘুরিয়ে ছেড়ে দেন। বিষয়টি জানাজানি হয়ে উপজেলাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। ইউএনও‘র বিচার দাবি করেন তারা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!