খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

ফকিরহাটে শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ফকিরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে ১০দলীয় ৫ম শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। ফকিরহাট উপজেলা পরিষদ ও ফকিরহাট উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আট্টাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে আজ শনিবার বিকেল ৩টায় টুর্নামেন্টটির শুভ উদ্বোধন ঘোষণা করেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শুরু হওয়া টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে অগ্রনী ক্লাব ফকিরহাট ও মুসলিম স্পোর্টিং ক্লাব বাগেরহাট। খেলায় বাগেরহাট মুসলিম ক্লাব অগ্রনী ক্লাব ফকিরহাটকে ১-০ গোলে পরাজিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানে বাহিরদিয়া-মানসা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম ফকিরের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন টিপুর উপস্থাপনায় বক্তৃতা করেন ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম,বাগেরহাট জেলা ক্রীড়া অফিসার মোঃ মিজানুর রহমান,ফকিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, বাগেরহাট-১ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিন এর একান্ত সহকারী মোঃ ফিরোজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হিটলার গোলদার, এমডি সেলিম রেজা,মোড়ল জাহিদুল ইসলাম, আমিনুর রশিদ মুক্তি, ক্রীড়াবিদ মোঃ সাইফুল বিশ্বাস প্রমূখ।

খেলা পরিচালনা করেন রেফারী পলাশ সেন, সহকারি রেফারী ছিলেন শেখ মাসুম বিল্লাহ, মামুন ও মিরাজ। অসংখ্য ফুটবলপ্রেমী দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!