খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

ফকিরহাটে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ম্যারাথন দৌড়

ফকিরহাট প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর ঢাকা ম্যারাথন দৌড়-২০২১ এর অংশ হিসেবে বাগেরহাটের ফকিরহাটে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সেনা বাহিনীর আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় ব্যপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক মাঠ থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু হয়। ৫ কিলিামিটার রাস্তা অতিক্রম করে উক্ত স্কুল মাঠে এসে শেষ হয়। প্রতিযোগিতায় ৬০জন নানা পেশা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে। এই প্রতিযোগিতায় প্রথম হয়েছে মো: খান রাকিব, দ্বিতীয় হয়েছে মো: ফয়সাল হাওলাদার, এবং তৃতীয় স্থান অধিকার করেন মো: শফিকুল ইসলাম।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ফকিরহাট ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা। এতে সভাপতিত্ব করেন বরিশাল শেখ হাসিনা সেনা নিবাসের ক্যাপ্টেন শাহিনুর রহমান। অনুষ্ঠান সার্বিকভাবে পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন টিপু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শেখ আবু বকর, আট্টাকা স্কুলের সভাপতি মো: সাইফুল ইসলাম, উপজেলা যুব লীগের আহবায়ক শেখ ওয়াহিদুজ্জামান বাবু, আট্টাকা স্পোটিং ক্লাবের শাহাবুদ্দিন সাবু, মো: ইয়ারাত আলী, লিপন বিশ্বাস প্রমূখ।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!