খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

ফকিরহাটে গাছের সাথে মটরসাইকেল ধাক্কা, স্কুলছাত্র নিহত

ফকিরহাট প্রতিনিধি

বাগেরহাট-রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়া এলাকায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বটগাাছের সাথে ধাক্কা লেগে সপ্তম শ্রেণির ছাত্র লাবিব শেখ (১৩) নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা অপর সহপাঠি সাদিক শেখ (১৩) আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই ছাত্র দুজন বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বেলা সাড়ে ১১টা দিকে রূপসার দিক থেকে ফকিরহাটে আসার পথে বাহিরদিয়া এলাকায় একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বটগাছে ধাক্কা লাগে। এতে দুজন গুরুত্ব আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এর মধ্যে লাবিব শেখের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত লাবিব শেখ বটিয়াঘাটা নারায়নখালীর কবির শেখের ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ ফকিরহাট ভাড়া বাড়িতে বসবাস করে আসছে। সে সাতশৈয়া হাজী আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আহত অপর সহপাঠী সাদিক শেখ সাতশেয়া গ্রামের ফরিদ শেখের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!