খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগ, যুবলীগ নেতা আটক

যশোর প্রতিনিধি

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে যশোরের অভয়নগরে ইমাদুল ইসলাম নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। এসময় ধারণকৃত ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সোমবার তাকে তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ইমাদুল ইসলাম অভয়নগর উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে।

পুলিশ সূত্র জানিয়েছে, উপজেলার গোপীনাথপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে অভয়নগরের বাঘুটিয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে আসলে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সাথে সম্পর্ক ছেদ করে। এতে ক্ষিপ্ত হয় ইমাদুল। গত ৬ জানুয়ারি উপজেলার লক্ষীপুর গ্রাম থেকে গোপীনাথপুর গ্রামে যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতিরোধ করে ইমাদুল। এরপর সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই নারীকে নওয়াপাড়া রেলবস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যায়। সেখানে ওই নারীকে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এ অভিযোগ পেয়ে ১১ জানুয়ারি সোমবার পুলিশ ইমাদুল ইসলামকে আটক করে। একইসাথে তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।

এ বিষয়ে অভয়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের জানান, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে ইমাদুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!