খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত
বর্জ ব্যবস্থাপনা আধুনিকায়ন প্রকল্প অনুমোদন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি খুলনা আ’লীগের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক

একনেকের সভায় খুলনা সিটি কর্পোরেশনে বর্জ ব্যবস্থাপনা আধুনিকায়নে ৩৯৩ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং একনেকের সকল সদস্যকে কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানিয়েছেন খুলনা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনার উন্নয়নে সব সময়ই আন্তরিকভাবে নিজের থেকেই কাজ করে থাকেন। তাঁর ক্ষমতাকালীন খুলনার মানুষের জীবন মান এবং খুলনার অবকাঠামো উন্নয়ন বারবার অর্থ বরাদ্দসহ সব ধরনের লজিষ্টিক সার্পোট দিয়ে আসছেন। খুলনা আজ অর্থনৈতিক জোনে পরিণত হতে চলেছে। নদীর নব্যতা ফিরিয়ে আনা, বন্ধ বন্দরকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করা, শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মানুষের মনোবিকাশের জন্য বঙ্গবন্ধু বোটানিকেল গার্ডেন, শেখ রাসেল আইসিটি পার্ক, শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন, নগরীকে আধুনিকায়ন করতে সড়ক ও ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন সহ গুরুত্বপূর্ণ বিষয়ের উপর অর্থ বরাদ্দ করে বিশেষ প্রকল্পের অনুমোদন দিয়েছেন। সর্বশেষ সিটি কর্পোরেশনে বর্জ ব্যবস্থাপনা আধুনিকায়নে ৩৯৩ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন তিনি। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টা এবং চৌকষ নেতৃত্বের কারনে আজ খুলনার মানুষ ঘুরে দাড়িয়েছে। খুলনার মানুষ তাঁর কাছে কৃতজ্ঞতা সহ চিরঋনে আবদ্ধ।

নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বলেন, শেখ হাসিনার আন্তরিকতা ও চৌকষ নেতৃত্বে খুলনার মানুষ অতীতে যেমন তাঁর পাশে দাড়িয়েছে আগামীতেও একই ভাবে কাজ করে যাবে।

বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!