খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রধানমন্ত্রীর জনসভা থেকে ফেরার পথে ছুরিকাঘাতে ও সড়ক দুর্ঘটনায় আহত ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর জনসভা থেকে বাড়ি ফেরার পথে মতিয়ার রহমান (৫৩) নামে আওয়ামী লীগের এক কর্মী ছুরিকাহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে শহরের এইচ এম এম রোডে এ ঘটনা ঘটে। আহত মতিয়ার রহমানের বাড়ি সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে। তার পিতার নাম মুসলিম আলী মোল্লা। তাকে গুরুতর অবস্থায় জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মতিয়ার রহমান জানান, যশোর স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে তারা তিনজন বাড়ি ফিরছিলেন। পথে শহরের এইচ এম এম রোডে একটি পানের দোকানের সামনে পান কেনার জন্য দাড়িয়ে ছিলেন। এসময় ১৪/১৫ জনের একদল যুবক পেছন থেকে এসে তাকে উত্ত্যক্ত ও অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। এতে মতিয়ার রহমান প্রতিবাদ করেন। তখন ওই যুবকরা ক্ষিপ্ত হয়ে তাকে পিঠে ছুরিকাঘাত করে পালিযে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে দুপুর ১২টায় যশোরে জনসভায় আসার পথে শহরের চাঁচড়ামোড়ে সড়ক দুর্ঘটনায় আহত হন আব্দুল খালেক (৭০) ও মোজাম্মেল (৬০) হোসেন নামে আওয়ামী লীগের দুই কর্মী। আহত মোজাম্মেলের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার মাঠশিয়া গ্রামে ও মহিষপাড়া গ্রামে বাড়ি মোজাম্মেল হোসেনের।

আহত মোজাম্মেল জানান, বাড়ি থেকে মোটরসাইকেলে তারা দু’জন যশোর স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর জনসভায় যাচ্ছিলেন। পথে চাঁচড়ামোড়ে পেছন থেকে মালবাহী ওয়াগন তাদের মোটরসাইকেলে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বিচিত্র মল্লিক বলেন, দু’জনেরই একটি করে পা ভেঙে গেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!