খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও রাষ্ট্রদ্রোহী বক্তব্য দিয়ে সরকার উৎখাতের প্রচেষ্টার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহসভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য অ্যাড. সাইদুজ্জামান জিকো বাদী হয়ে সাতক্ষীরা আমলী আদালত-১ এ মামলাটি দায়ের করেন।

সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর বাদীর অভিযোগটি আমলে নিয়ে সেটিকে এফআইআর হিসেবে গণ্য করে মামলা রেকর্ড করার জন্য সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দিয়েছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ার শিবপুর হাইস্কুল মাঠে বিএনপির এক সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ বক্তব্য প্রদানকালে প্রকাশ্যে ‘শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার তাই করা হবে ইনশাআল্লাহ’ বলে হুমকি দেন। একই সাথে ওই সমাবেশে শেখ হাসিনাকে মেরে ফেলে আ’লীগকে নিশ্চিহ্ন করার হুমকি দেওয়া হয়।

এজাহারে মামলাটি গ্রহণ করতঃ আসামির বিরুদ্ধে সরাসরি অভিযোগ আমলে নিয়ে অথবা এফ আই আর হিসেবে গণ্য করতঃ পরবর্তী আইনত পদক্ষেপ গ্রহণ করার অনুরোধ জানানো হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!