খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুন) বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে রেল রোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে জড়হন নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড শাহ ই আলম বাচ্চু, এ্যাড ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাড ভুইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, সরদার ফখরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক নকিব নজুল হক নজু, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী, আওয়ামী লীগ নেতা সেলিম সরদার, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, যুব লীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, কৃষক লীগ সভাপতি আবুল হাসেম শিপন, যুব মহিলা লীগের সাধারন সম্পাদক এ্যাড শরিফা হেমায়েত, শ্রমিক লীগের সভাপতি রেজাইর রহমান মন্টু, তাতী লীগের সাধারন সম্পাদক এ্যাড ইফতেখারুল ইসলাম রানা, স্বেচ্ছা সেবক লীগের যুগ্ন আহবায়ক সরদার আব্দুল কাদের, যুব মহিলা লীগের আহবায়ক এ্যাড লুনা সিদ্দিকি, ছাত্র লীগের সভাপতি মনির হোসেনসহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কোন ব্যক্তি নয়। শেখ হাসিনা একটি প্রতিষ্ঠান, শেখ হাসিনা মানেই বাংলাদেশ। স্বাধীনতা ও দেশ প্রেমের এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বঙ্গবন্ধু কন্যা। তার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে, আরও এগিয়ে যাবে। প্রধানমন্ত্রীর একক প্রচেষ্টায় আমরা শতভাগ বিদ্যুৎ পেয়েছি, একটি সঠিক শিক্ষা ব্যবস্থা পেয়েছি, পদ্মা সেতু পেয়েছি। ভবিষ্যতে বাংলাদেশের মানুষের জন্য আরও অনেক কিছু হবে যা কখনও চিন্তাও করেনি সাধারণ মানুষ। কিন্তু একটি কুচক্রী মহল দেশের উন্নয়ন ও স্বাধীনতা নষ্ট করার জন্য প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত করছে। আমরা এই হুমকীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!