খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

প্রতিপক্ষের হামলায় যুবকের হাত-পা বিচ্ছিন্ন, আহত ৫

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলে প্রতিপক্ষের হামলায় যুবকের হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার চন্দ্রপুর চাচুড়ি বাজারের বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবক চন্দ্রপুর গ্রামের সোলেমান শেখের ছেলে শারাফত শেখ। পেশায় তিনি ঈগল পরিবহন চুচুড়ি বাজার কাউন্টার ম্যানেজার।

আহত অন্যান্যরা হল, ফুলমিয়া শেখ, শামীম শেখ, পলাশ শেখ ও লোকমান মোল্লা। আহতদের মধ্যে শারাফাত ও শামীমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বাকিদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে চন্দ্রপুর গ্রামে রবিউল মোল্লা ও আতাউর মৃধার মধ্যে শুক্রবার রাতে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়ভাবে উত্তেজনা বিরাজ করছিল। এ ঘটনার জের ধরে শনিবার সকাল ৭ টার দিকে শারাফাত শেখ চাচুড়ি বাজারের বকুলতলায় ঈগল পরিবহনের কাউন্টরের সামনে দাঁড়িয়ে ছিল। এসময় রবিউল মোল্যা পক্ষের লোকজন শারাফাতকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এতে তার বাঁ হাতের কব্জি ও পা শরীর থেকে বিছিন্ন হয়ে যায়। এসময় তাকে বাঁচাতে যাওয়া তার ভাই ফুলমিয়া শেখ, ভাতিজা শামীম শেখসহ পাঁচ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকে ঢাকায় স্থানান্তর করা হয়। বাকিদের ওখানেই ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বলেন, ঘটনার পরপরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে। এলাকার পরিবেশ এখন শান্ত।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!