খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

প্রকৌশলী শেখ মুনির আহমেদ কুয়েটের পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সদস্য মনোনীত

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী সেনহাটী গ্রামের কৃতি সন্তান প্রকৌশলী শেখ মুনির আহমেদকে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের `পরিকল্পনা ও উন্নয়ন’ কমিটির সদস্য হিসেবে মনোনয়ন প্রদান করা হয়েছে। যার স্বারক নং ৪২৩১।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০৩ এর ৩০ (১) (চ) ধারায় প্রদত্ত ক্ষমতাবলে সরকার কর্তৃক অত্র বিশ্ববিদ্যালয়ের সদস্য হিসেবে আগামী তিন বছরের জন্য তাঁকে উক্ত কমিটির সদস্য হিসেবে মনোনয়ন প্রদান করা হয়। ভাইস- চ্যান্সেলরের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঁইয়া তাঁর এ মনোনয়ন পত্রে স্বাক্ষর করেন।

বর্তমানে প্রকৌশলী শেখ মুনির আহমেদ বিদ্যুৎ জ্বালানী ও খনিজ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের পাওয়ার সেলের পরিচালক( ম্যানেজমেন্ট) হিসেবে কর্মরত আছেন। জন্ম এবং বেড়ে উঠা খুলনার দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী সেনহাটী গ্রামে। পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ। পিতার নামে প্রতিষ্ঠিত `বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ এর চেয়ারম্যান হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সেনহাটী আলহাজ্ব সারোয়ার খান কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে অত্যন্ত দক্ষতা, যোগ্যতা, সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তাঁর বোন ওয়াহিদা আক্তার শীলা কৃষি মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিব।

প্রকৌশলী শেখ মুনির আহমেদ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের `পরিকল্পনা ও উন্নয়ন’ কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন দিঘলিয়া উপজেলার রাজনৈতিক, সামাজিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!