খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

পেট্রোক্যাশ কোম্পানির সেলস অফিসারকে আটকে মুক্তিপণ আদায়

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে এক ব্যক্তিকে আটকে রেখে মুক্তিপণ আদায়ের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। ভিকটিম মনিরুজ্জামান সোলার পাওয়ার লিমিটেড (পেট্রোক্যাশ) কোম্পানির টেরিটরি সেলস অফিসার ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কাঞ্চনপুর গ্রামের মৃত মুনতাজ আলীরছেলে। সোমবার (১৩ সেপ্টেম্বর) তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরও ২/৩ জনকে অভিযুক্ত করে তিনি এ মামলা করেন।

অভিযুক্তরা হলেন, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আলীর ছেলে সুইট, জমাদ্দারপাড়ার নুরুন্নবীর বস্তির মৃত আমিনুল ইসলামের ছেলে মনির ও মোহাম্মদ সেলিমের ছেলে রায়হান ওরফে ওমর।

মামলায় মনিরুজ্জামান বলেছেন, সোমবার সকালে তিনি মার্কেট ভিজিট করার জন্যে রোববার বাসে করে শংকরপুর টার্মিনালে নামেন। সেখান থেকে যশোর কলেজ রোডে পৌঁছালে চার ব্যক্তি তার পথরোধ করেন। এরপরে তাকে ওই রোডের একটি দোতলা ভবনের নীচতলায় নিয়ে আটকে রাখা হয়। এসময় তাকে এলোপাতাড়ি মারপিট করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন তারা। তিনি মারপিট থেকে বাঁচতে এক আত্মীয়র মাধ্যমে বিকাশে ১৫ হাজার টাকা দেন। এরপর বাকি টাকার জন্যে তাকে মারপিট করেন অপহরণকারীরা। এক পর্যায়ে তাকে আটকে রাখা ওই যুবকরা দরজা খুললে তিনি কৌশলে বাড়ির মধ্যে থেকে বের হন ও ডিলারের কাছে গিয়ে আশ্রয় নেন। এ ঘটনায় তিনি থানায় মামলা করেন।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!