খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার থেকে মাদক উদ্ধার, আটক পুলিশ বরখাস্ত

তালা প্রতিনিধি

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে মাদক বহনকারী একটি প্রাইভেটকারের ধাক্কায় আব্দুল গফুর মাহমুদ (৬৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত গফুর মাহমুদ তালা উপজেলার মদনপুর গ্রামের মৃত নেহাল উদ্দিন মাহমুদের ছেলে।

দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ঘাতক প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ ১২ -৬৪৫৫) আটক করে। পরে হাইওয়ে পুলিশ জনতার উপস্থিতিতে গাড়ীটি উদ্ধার পূর্বক, গাড়ীর ভিতর থেকে ৬ বোতল ফেনসিডিল, নগদ ১ লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রাইভেটকার আরোহী সাতক্ষীরা আদালত পুলিশ উত্তম দাস (২৬) ও চালক সাতক্ষীরা সদরের লুৎফর রহমান (২৫) কে আটক করে হাইওয়ে থানা পুলিশ।

এদিকে মাদকের ঘটনায় আটক সাতক্ষীরা আদালত পুলিশ উত্তম দাসকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে, বলে জানা গেছে।

শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার মদনপুর বাজার এলাকায় দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গফুর মাহমুদ মদনপুর বাজার এলাকা থেকে সকাল ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন। এ সময় খুলনাগামী একটি বেপরোয়া গতির প্রাইভেটকার মোটরসাইকেলে সাজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ছিটকে খাদে পড়ে যায়।

এ সময় মোটরসাইকেল আরোহী আব্দুল গফুরকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এবং স্থানীয়দের উপস্থিতে প্রাইভেটকারটি তল্লাশি চালিয়ে ৬ বোতল ফেনসিডিল, ১ লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। বিকালে চিকিৎসাধীন অবস্থায় খুমেক হাসপাতালে গফুর মাহমুদের মৃত্যু হয়।

প্রতক্ষদর্শীরা আরও জানায়, দুর্ঘটনায় পরপরই আহত ব্যক্তির চিকিৎসার জন্য এক লাখ টাকা দেয় প্রাইভেট আরোহী মাদককারবারী উত্তম দাস। এ ঘটনা সত্যতা নিশ্চিত করে চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, সিসি দেখে পুলিশ সদস্য প্রাইভেটে যোগে খুলনা যাওয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

তালা থানা অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফকরুল আলম জানান, এ ঘটনায় হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বাদী হয়ে তালা থানায় মামলা করেছে। মামলা নং ৯।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!