খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

পুত্রের অত্যাচার থেকে রেহাই পেতে বৃদ্ধা মায়ের থানায় অভিযোগ

ফুলবাড়িগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি পুর্বপাড়ায় পুত্রের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে থানায় লিখিত অভিযোগ করেছেন বৃদ্ধা মা মনোয়ারা বেগম (৭৪)। খানজাহান আলী থানায় মনোয়ারা বেগম ১৬ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ করেছেন ।

অভিযোগ সুত্রে জানা যায়, ইতিপুর্বে বৃদ্ধার স্বামী বন্ধকৃত মহসেন জুট মিলের শ্রমিক জালাল শেখ (৯০) নিজের পৈত্রিক সম্পত্তি বিক্রি করে তাদের সন্তান উজ্জল এর নিকট ৪ লক্ষ ৩৭ হাজার টাকা জমা রাখে এবং টাকা রাখার সময় ষ্টাম্পে লিখিত হয় যে উজ্জল তাদের পিতা-মাতা যতদিন জীবিত থাকবে ততদিন তাদের ভরণ পোষণ এবং চিকিৎসার খরচ বহন করবে । কিন্তু বিগত ৬ মাস ধরে তাদের সন্তান উজ্জল ভরণ পোষণ দেওয়াতো দুরে থাক, পিতা- মাতার কোন খোজ খবরই নেয়না ।

এদিকে টাকার অভাবে চিকিৎসা করতে পারছেনা বৃদ্ধ পিতা-মাতা। চিকিৎসার জন্য পুত্র উজ্জলের নিকট টাকা চাইলেই বৃদ্ধা মা’ মনোয়ারা বেগমকে শারীরীক অত্যাচার করে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ মনিরুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, গ্রাম্য আদালতের মাধ্যমে উজ্জলকে ইউনিয়ন পরিষদে তলব করে টাকা ফেরত দেয়ার জন্য রায় প্রদান করা হয়। কিন্তু বৃদ্ধা মায়ের পাওনা টাকা ফেরত না দিয়ে তালবাহানা শুরু করলে ইউনিয়ন পরিষদ মনোয়ারা বেগমকে উচ্চ আদালতে যাওয়ার পরামর্শ দেন।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!