খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

পুটখালি ইউপি নির্বাচন ইস্যুতে নাশকতার প্রস্তুতি, বোমাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক

যশোরের শার্শা উপজেলার পুটখালী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নাশকতার প্রস্তুতি রুখে দিয়েছে পুলিশ। একটি সংঘবদ্ধ চক্রের মজুদ করা ১০টি বোমা উদ্ধারসহ এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। ২০ নভেম্বর বেনাপোল পোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে এ বোমা উদ্ধার ও সন্ত্রাসী আটক করতে সক্ষম হয়েছে।

জেলা পুলিশের সূত্র জানিয়েছে, পুটখালি ইউপি নির্বাচন উপলক্ষে এক প্রার্থীর পক্ষে বোমা মজুদ করা হয়েছে মর্মে তাদের কাছে গোপন সংবাদ আসে। এ সংবাদের ভিত্তিতে থানার এসআই রুকনুজ্জামান, এসআই মোস্তাফিজুর রহমান, এসআই শফি আহমেদ রিয়েল, এসআই রফিকুল ইসলাম, এএসআই তৌফিকুল ইসলাম ও এএসআই হবির উদ্দিনের সমন্বয়ে গঠিত বিশেষ টিম অভিযান পরিচালনা করেন। এসময় ১০টি বোমা ও তৈরি সরঞ্জামসহ আটক হয় মহিষাডাঙ্গা গ্রামের আলী হোসেন মোড়লের ছেলে চিহ্নিত সন্ত্রাসী জাহিদ হোসেন, গোলাম হোসেন মোড়লের ছেলে আলা হোসেন, সমির মোড়লের ছেলে সজিব মোড়ল ও কদমতলা বারপোতা গ্রামের মৃত তোফাজ্জেল সরদারের ছেলে আজগার আলী।

জেলা পুলিশের মিডিয়া সেল জানিয়েছে, বেনাপোল পোর্ট থানা এলাকার বালুন্ডা গ্রাম থেকে ওই বোমা উদ্ধার ও সন্ত্রাসী আটক করা হয়। আগামি ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নাশকতার প্রস্তুতি নিয়েছে এক প্রার্থী। বেনাপোলের পুটখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন আধিপত্য বিস্তার করার জন্য বোমা মজুদ করে। তার পক্ষে সমর্থকরা এলাকায় বোমা ও বিস্ফোরকদ্রব্য তৈরি করছে। এ সংবাদে বেনাপোল পোর্ট থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে নাশকতা প্রস্তুতি রুখে দেয়। আসামিরা তার নির্বাচনী এলাকাসহ আশপাশ এলাকায় জনগণের মনে আতঙ্ক সৃষ্টি করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর লক্ষ্যে এসব বোমা মজুদ করে বলে তারা স্বীকার করেছে।

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!