খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

পিএসজিতে ‘গার্ড অব অনার’ পেলেন মেসি (ভিডিও)

ক্রীড়া প্রতিবেদক

কাতার বিশ্বকাপের পরে দুটি লিগ ম্যাচ খেলে ফেলেছে পিএসজি। দুই ম্যাচে ক্লাবটি দেখে ফেলেছে অনেককিছু। প্রথম ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মেসির কাছের বন্ধু নেইমার জুনিয়র। শেষ সময়ে পেনাল্টি থেকে গোল করে দলকে জেতান এমবাপ্পে।

পরের ম্যাচে এমবাপ্পে একা দলকে টানতে পারেননি। লিগে দ্বিতীয় অবস্থানে থাকা লাঁসের বিপক্ষে হেরেছে পিএসজি। এরপর এমবাপ্পে-হাকিমি ছুটিতে গেছেন। বুধবার বিশ্বকাপ জয়ের উদযাপন ও ছুটি শেষ করে প্যারিসে এসেছেন লিওনেল মেসি। স্থানীয় সময় সকালে প্যারিসে নেমে বিকেলে তিনি চলে আসেন অনুশীলন ক্যাম্পে।

সামাজিক মাধ্যমে ভিডিও ছেড়ে প্রথমে মেসিকে প্যারিসে স্বাগত জানায় পিএসজি কর্তৃপক্ষ। এরপর দলের কোচিং স্টাফ, খেলোয়াড় ও ক্লাবের সদস্যরা গার্ড অব অনার গিয়েছেন লিওকে। তিনি যখন ট্রেনিং গ্রাউন্ডে প্রবেশ করেন তখন দুই পাশে লাইন দিয়ে খেলোয়াড়, কোচরা তাকে অভিবাদন জানান। এরপর তার হাতে তুলে দেওয়া হয় পুরস্কার।

মেসি অনুশীলন শুরু করলেও ৭ জানুয়ারি কোপা দে ফ্রান্স কাপের ম্যাচে তার খেলার সম্ভাবনা খুবই কম। তাকে ১৬ জানুয়ারির লিগ ম্যাচে মাঠে দেখা যেতে পারে। ওই ম্যাচে জুটি গড়তে পারেন মেসি-নেইমার। এরপর ১৯ জানুয়ারি সৌদির দুই ক্লাবের সমন্বয়ে গড়া দলের বিপক্ষে পিএসজি’র একটি প্রীতি ম্যাচ খেলার কথা আছে। মেসি ওই ম্যাচও খেলতে পারেন।

সংবাদ মাধ্যম জানিয়েছে, পিএসজির ক্যাম্পে বেশ ফুরফুরে মেজাজে যোগ দিয়েছেন মেসি। ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি করার ব্যাপারেও মনস্থির করে ফিরেছেন তিনি। বিশ্বকাপের আগেই চুক্তি নবায়নের প্রস্তাব ছিল তার হাতে। কিন্তু মেসি বিশ্বকাপের আগে কোন সিদ্ধান্ত নিতে রাজি হননি।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!