খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

পাহাড়ের কোলে কাটাচ্ছেন সময় মধুমিতা

বিনোদন ডেস্ক

পাশের বাড়ির মেয়েটির মতো পর্দায় হাজির হয়েছিলেন মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। এই নাটকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তিনি এতোটাই পরিচিতি পেয়েছেন যে, মধুমিতার বদলে অধিকাংশ ভক্ত এখনো তাকে পাখি বলেই সম্বোধন করে।

সেই পাখি এখন পাহাড়ের কোলে, মেঘেদের দেশে উড়ে বেড়াচ্ছেন। ব্যস্ত শিডিউলের ফাঁকে খানিক বিরতিতে রয়েছেন অভিনেত্রী। এই সুযোগে উত্তরাখণ্ডে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন। কখনও ঝকঝকে রোদে প্রকৃতির কোলে চনমনে মেজাজে দেখা যাচ্ছে তাকে। আবার কখনও মেঘলা দিনে চায়ের কাপে চুমুক দিয়ে নেটমাধ্যমের পাতায় ভিডিও শেয়ার করেছেন। সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তিনি।

সোলো ট্রাভেল করছেন নায়িকা। উত্তরাখণ্ডে ট্রেকিং করে বেড়াচ্ছেন তিনি। কখনও ব্যক্তিগত জীবন তো কখনও সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি আপলোড করার জন্য সবসময় চর্চায় থাকেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমেও তিনি বেশ জনপ্রিয়।

মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে হইচইয়ের সিরিজ ‘কুলের আচার’য়ে। এই সিনেমায় বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। দেশজুড়ে যখন দক্ষিণী সিনেমার রমরমা, তখনই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন টলিগঞ্জের এই সুন্দরী। যদিও এই প্রোজেক্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। তবে শুটিংয়ের জন্য দক্ষিণী ভাষা রপ্ত করেছেন।

খুলনা গেজেট / আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!