খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

পার্কে এসে যে কারণে ক্ষেপে গেলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

কাজের ফাঁকে নিয়মিত শরীরচর্চা এবং যোগব্যায়াম করেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি পার্কে গিয়ে মেজাজ হারিয়েছেন এই নায়িকা।

এর কারণ, বিমানবন্দর কিংবা পাড়ার রাস্তা— তারকাদের বের হতে দেখলেই ছুটে আসেন ফটোগ্রাফাররা। ব্যাপারটি খুব একটা পছন্দ করেন না ক্যাটরিনা কাইফ। কিন্তু নিজের মান রাখতে মাঝেমাঝে হাসিমুখে পোজ় দেন।

কিন্তু পার্কে শরীরচর্চা করতে গিয়েও তিনি ফটোগ্রাফারদের আড়াল করতে পারেননি। তাই সেসময় তার ছবি তুলতে গেলে ক্যামেরা বন্ধ করতে বলেন ক্যাটরিনা। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ঘটনাটি শুক্রবারের। মুম্বাইয়ের একটি পার্কে বন্ধু ইয়াস্মিন করাচিওয়ালার সঙ্গে সান্ধ্য ভ্রমণে বের হয়েছিলেন ক্যাটরিনা। আশপাশের মানুষও সেখানে নিয়মিত জগিং করতে বা হাঁটতে আসেন।

কিন্তু শুক্রবার ক্যাটরিনাকে গাড়ি থেকে নামতে দেখা মাত্রই ক্যামেরা নিয়ে জড়ো হতে শুরু করেন ফটোগ্রাফাররা। তারা ছবি, ভিডিও তোলা শুরু করতেই ক্যাটরিনা বলেন, ‘শোনো শোনো, ক্যামেরা নীচে করো। আমরা এখানে শরীরচর্চা করতে এসেছি। নিজেদের মতো সময় কাটাতে চাইছি।

কিন্তু তারপরও কেউ কেউ ফোনে ছবি তুলতে যাচ্ছিলেন। ক্যাটরিনা তাদের উদ্দেশেও বললেন, ‘দয়া করে ফোনটাও নীচে নামাও। একদম ছবি তুলবে না।’




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!