খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

পারফরম্যান্সে আইপিএলে নিয়মিত হতে চান সালমা

ক্রীড়া প্রতিবেদক

সুবর্ণ সুযোগটি আগে কখনো আসেনি, এই প্রথম। এবারের মেয়েদের আইপিএলে জাহানারা আলমের সঙ্গে সালমা খাতুনের ডাকও এসেছে। জাহানারা আগে একবার খেললেও ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টির জনপ্রিয় এই আসর আজও সালমার পরখ করে দেখা হয়নি। কিন্তু এবার হবে। প্রথমের আনন্দ সবসময়ই অদ্বিতীয়। অদ্ভুত এক রোমাঞ্চ শরীরের ধমনীতে খেলে যায়। বাংলাদেশ নারী ক্রিকেট দলের ওয়ানডে দলপতির ক্ষেত্রেও এর ব্যতিক্রম কিছুই হচ্ছে না। শিহরিত, আনন্দিত ও উদ্বেলিত তিনি।

তবে আনন্দে একবারে আত্মহারা হয়ে যাননি সালমা। টুর্নামেন্টে কী করবেন না করবেন তা আগেই থেকেই পাক্কা। লক্ষ্য হিসেবে সালমা আপাতত ঠিক করেছেন উড়ন্ত পারফর্ম করে আইপিএলে নিয়মিত হতে। তবে এর চাইতেও বড় একটি লক্ষ্য তার আছে। সেটি হল, আইপিএলে দেশের নাম উজ্জ্বল করা। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং; তিন বিভাগে এমন পারফরম্যান্স তিনি দেখাতে চান যাতে বাংলাদেশের নাম সবার মুখে মুখে ফেরে।

সালমা খাতুন জানান ‘যেদিন শুনেছি আইপিএলে যাচ্ছি সেদিন থেকেই অনেক আনন্দ লাগছে। আমাদের দেশ থেকে গতবার প্রথম জাহানরার নাম গিয়েছিল। এবার আমার নাম এসেছে। খুব আনন্দ লাগছে যে এতবড় একটি আসরে খেলতে যাব।’

‘আমার লক্ষ্য হচ্ছে যেহেতু আমি অলরাউন্ডার সেহেতু আমার তিন বিভাগেই ভাল করতে হবে। তো সেটার ওপরেই কাজ করছি। যদি ভালোয় ভালোয় যেতে পারি এবং খেলতে পারি তাহলে আমি আমার সেরাটাই দিব, যাতে আবারও ডাক পাওয়ার মত পারফর্ম করতে পারি। যেহেতু বাংলাদেশ থেকে যাচ্ছি এমন পারফর্ম করব যাতে করে দেশের নাম থাকে।’

সব ঠিক থাকলে চলতি মাসের ২১ তারিখে সংযুক্ত আরব আমিরাতের বিমান ধরবেন সুপারনোভাস ট্রেইলব্লেজার্স দলে ডাক পাওয়া লাল সবুজের এই অলরাউন্ডার। তার আগে দুই দফায় যেতে হবে করোনা পরীক্ষার মধ্য দিয়ে। এর প্রথমটি আগামীকাল। প্রথম পরীক্ষা শেষে আগামী এক সপ্তাহ ঘরে বসেই কাটাতে হবে। আর দ্বিতীয়টি ফ্লাইটের ৭২ ঘণ্টা আগে অর্থাৎ ১৯ অক্টোবর। সেজন্য সবার দোয়া চাইলেন।

‘২১ অক্টোবর যাব। আগামীকাল ও ১৯ তারিখে করোনা পরীক্ষা হবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!