খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

পাঠানকে পেছনে ফেলে নরওয়েতে নজির গড়ল মিসেস চ্যাটার্জী

বিনোদন ডেস্ক

৪৫ বছরে পা রাখলেন বলিউড তারকা রানি মুখার্জি। বিশেষ এই দিনেই পাওয়া গেল দারুণ খবর। নরওয়েতে নজির গড়েছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। প্রথম সপ্তাহেই পেছনে ফেলেছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকে।

সন্তান পালনে গাফিলতির অভিযোগ ওঠে প্রবাসী বাঙালি দম্পতি অনুরূপ ভট্টাচার্য ও সাগরিকা ভট্টাচার্যের বিরুদ্ধে। তাদের দুই সন্তানকে ফস্টার কেয়ারে রেখেছিল নরওয়ে সরকার। দীর্ঘ লড়াইয়ের পর সন্তানদের কাছে পান সাগরিকা। বাস্তব ঘটনা ‘মিসেস চ‌্যাটার্জি ভার্সাস নরওয়ে’ সিনেমায় তুলে ধরেছেন পরিচালক অসীমা ছিব্বার। আর সাগরিকার অনুপ্রেরণায় তৈরি দেবিকার ভূমিকায় অভিনয় করেছেন রানি।

কিছুদিন আগে রানির এই ছবি নিয়ে আপত্তি তুলেছিলেন হ্যান্স জেকব ফ্রাইডেনলুন্ড। তার বক্তব্য, ছবিতে পারিবারিক জীবন নিয়ে নরওয়ের প্রচলিত ধ্যান-ধারণাকে ভুলভাবে দেখানো হয়েছে। যার পাল্টা জবাব দিয়েছিলেন সাগরিকা ও ‘মিসেস চ্যাটার্জী’র প্রযোজক নিখিল আদবানি। এদিকে নরওয়ের সাধারণ মানুষও বেশ পছন্দ করেছেন ছবিটি।

মুক্তির সপ্তাহে নরওয়েতে ৬০ লাখ রুপির কাছাকাছি (৭৪৫ নরওয়ে ক্রোন) ব্যবসা করেছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। আর তাতেই পেছনে ফেলেছে শাহরুখ খানের ‘পাঠান’, ‘রইস’-এর মতো সিনেমাকে। সালমান খানের ‘সুলতান’ সিনেমার আয়ও ছাপিয়ে গিয়েছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!