খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

পাক-ভারত মহারণ, দেখুন সম্ভাব্য একাদশ

ক্রীড়া প্রতিবেদক

ক্রিকেট বিশ্বে চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ডামাডোল। এ মঞ্চে সবচেয়ে প্রতীক্ষিত ম্যাচগুলোর একটি ভারত বনাম পাকিস্তানের লড়াই। এ ম্যাচে ভারত একাদশে জায়গা দেবে কাদের? টিম ইন্ডিয়াকে হারাতে পাকিস্তানের সেরা এগারো পছন্দই বা কারা?

পাকিস্তান বনাম ভারতের ম্যাচটি অনুষ্ঠিত হবে রোববার (২৪ অক্টোবর) রাত ৮টায়। আবু ধাবির দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে একে অপরের বিপক্ষে মাঠে নামবে দুদল।

পাকিস্তানের বিপক্ষে হাইভোল্টেজ এ ম্যাচে ভারতের লোকেশ রাহুলকে নিয়ে শঙ্কা রয়েছে। ওয়ার্ম আপ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে চোট পেয়েছিলেন তিনি। তবে সেই চোট এতটা গুরুতর নয়।

রাহুল না খেললে ওপেনিংয়ে দেখা যেতে পারে ইশান কিশানকে। অবাক করা বিষয় হলো রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে নামতে পারেন বিরাট কোহলি। পাকিস্তান ফখর জামানকে খেলালে ভারতের একাদশে দেখা যেতে পারে রবচন্দ্রন অশ্বিনকে। কারণ ফখরের বিপক্ষে সবচেয়ে ভালো পরিসংখ্যান অশ্বিনের।

অন্যদিকে পাকিস্তান আগেই এ ম্যাচের অন্য ১২ সদস্যের দল দিয়েছে। সেখান থেকে একাদশের জন্য কে বাদ যাবেন সেটাই এখন ভাবার বিষয়। আপাতত মনে হচ্ছে হায়দার আলির চেয়ে শোয়েব মালিককেই বেছে নেবে পিসিবি। কারণ শোয়েব টি-টোয়েন্টি ফরম্যাটে একটু বেশিই অভিজ্ঞ।

পাকিস্তান ও ভারত এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে ৮ ম্যাচে। যেখানে ভারতের ৭ জয়ের বিপরীতে পাকিস্তানের জয় মাত্র এক ম্যাচে।

ভারতের সম্ভাব্য একাদশ :

রোহিত শর্মা, বিরাট কোহলি, লোকেশ রাহুল/ইশান কিশান সূর্যকুমার যাদব, রিশাভ পন্ত, হার্দিক পান্ডেয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন/রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার/শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি ও জাসপ্রীত বুমরাহ।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ :

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক/হায়দার আলি, আসিফ আলি, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, হারিস রউফ ও শাহিন শাহ আফ্রিদি।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!