খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

পাইকগাছা জিরোপয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছা পৌরসদরস্থ জিরোপয়েন্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবুর উদ্যোগে ও সার্বিক তত্বাবধায়নে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে উক্ত ম্যুরালের ফ্লোর ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন পাইকগাছা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু।

এ সময় উপজেলা যুবলীগের সাবেক সদস্য মোঃ আকরামুল ইসলাম, লতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গৌতম রায়,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার প্রতিনিধি সবুর খান সহ স্থানীয় আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু সাংবাদিকদের বলেন, বাংলাদেশের বিভিন্ন জায়গায় বঙ্গবন্ধুর ম্যুরাল রয়েছে। তবে তার নির্বাচনী এলাকায় বঙ্গবন্ধুর পদধূলি পড়লেও ইতিপূর্বে তাঁর কোন ম্যুরাল নির্মাণ করা হয়নি। শুক্রবার পাইকগাছা পৌরসদরের জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরালের ফ্লোর ঢালাইয়ের কাজ উদ্বোধন করা হয়েছে। অচিরেই ম্যুরাল নির্মাণ কাজ শেষ হবে। জিরোপয়েন্টের বঙ্গবন্ধুর এ ম্যুরাল তরুণ প্রজন্মেকে বাংলাদেশ ও বঙ্গবন্ধু সম্পর্কে জানতে অনুপ্রেরণা যোগাবে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!