খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

পাইকগাছায় স্কুল ছাত্রী আত্মহত্যার প্ররোচনাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় নবম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীর আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত ব্যক্তিদের দৃষ্টান্তমলক শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেছে।

বৃহস্পতিবার সকালে আদালত চত্ত্বরের ফটকের সামনের মেইন সড়কে নিজেরা করি, ভূমিহীন সংগঠন ও এলাকাবাসীদের আয়োজনে ভূমিহীন নেতা নারায়ন চন্দ্র মন্ডল এর পরিচালনায় মানববন্ধন পূর্ব সভায় বক্তব্য রাখেন, ভূমিহীন সংগঠনের নেতা সবিতা ঢালী, রকেয়া বেগম, আশুতোষ মন্ডল, এড. শফিকুল ইসলাম কচি, এড. প্রশান্ত কুমার মন্ডল, শহিদুল ইসলাম, যুবলীগনেতা আজিজুল হাকিম, শাহিন সানা, মেয়ের বাবা মোঃ ফারুক সরদার, শিক্ষার্থী সুরাইয়া পারভীন, নিজেরা করি অঞ্চল সমন্বয়ক শাহাদুল ইসলাম, রাশেদুজ্জামান, রিনা মন্ডল।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও ওসি মোঃ এজাজ শফী’র নিকট স্মারক লিপি প্রদান করে নেতৃবৃন্দ।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত ১১ জানুয়ারী ভিলেজ পাইকগাছার উত্তর পাড়ার ফারুক সরদারের মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রী বিষপানে আত্মহত্যা করে। অভিযোগ উঠেছে স্থানীয় প্রিন্স নামে এক যুবকের প্রলোভনে পড়ে মেয়েটি গোপনে বিয়ে করে। পরর্বতীতে মেয়েটি প্রিন্সকে তাদের বিয়ের সামাজিক স্বীকৃতির অনুরোধ করলে প্রিন্স বিয়েটাকে স্বীকৃতি না দেওয়ায় ব্যর্থ হয়ে সে আত্মহত্যার পথ বেছে নেয় বলে স্মারক লিপিতে উল্লেখ করা হয়েছে। বিষপানের পর মেয়েটি আবেগঘন কথাবার্তা লিখে তার মোবাইল ম্যাসেঞ্জারে প্রিন্স (বাবুর) সাথে একাধিক বার যোগাযোগের চেষ্টা করে। মৃত্যুর পর সঠিক তদন্ত ও অপরাধীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মেয়ের পিতা মামলা দায়ের করে। পুলিশ অভিযুক্ত ২নং আসামীকে গ্রেফতার পূর্বক কোর্টে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!