খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে
ফসলি জমির জলাবদ্ধতা নিরসনে

পাইকগাছায় সরকারি খালের অবৈধ দখলদারের উচ্ছেদ

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছার ফেদুয়ার আবাদ উটকাঠি খালের নেট-পাটা তুলে প্রায় ৩ হাজার একর ধানের জমির জলাবদ্ধতা নিরসনের ব্যবস্থা করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ উদ্যোগে জলাবদ্ধতা নিরসনে অবৈধ দখলদারদের অপসারণ পূর্বক খালের প্রায় ১০০ একর জমি অবৈধ দখলমুক্ত করা হয়।

এর আগে উপজেলার চাঁদখালী ইউনিয়নের ফেদুয়ার আবাদ উটকাটির প্রায় একশ’ একর সরকারি খালে নেট- পাটা দিয়ে অবৈধ দখলে নিয়ে প্রায় ৩ হাজার একর ফসলি জমিতে জলাবদ্ধতা সৃষ্টির ঘটনায় ফেদুয়ার আবাদের সন্তোষ বিশ্বাস, ডলি বাছাড়, আব্দুস সোবহান, আব্দুর রহমান, ওয়ায়েজ করনী, চক কাওয়ালীর শাহিনুর রহমান, কাটাবুনিয়ার আব্দুর রহমান গাজী, কালিদাসপুরের শাহাদাত গাজী, কুবাত গাজী এবং কানুয়ার ডাঙ্গার কামাল ঢালীর বিরুদ্ধে স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে নেট-পাটা অপসারণ পূর্বক অবৈধ দখলদারদের উচ্ছেদ পূর্বক জলবদ্ধতা নিরসনের ব্যবস্থা করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসেবে আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!