খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত
জমে উঠছে পৌরসভা উপ-নির্বাচন

পাইকগাছায় বিএনপি ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছে, অভিযোগ আ’লীগের

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বিএনপি ঘোলাপানিতে মাছ শিকারের অপকৌশল করছে বলে অভিযোগ করেছেন আ’লীগের নেতৃবৃন্দ। রবিবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলা আ’লীগের  কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপজেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘শান্তিপূর্ণ উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি নেতারা বিভিন্ন ধরণের পাঁয়তারা করছে। তারা তাদের প্রার্থীর ওপর হামলা এবং আচরণবিধি ভঙ্গের যে অভিযোগ করেছেন, তা আদৌ সঠিক নয়। তফসিল ঘোষণার পর থেকে এ পর্যন্ত তাদের প্রার্থীর ওপর হামলার কোন ঘটনা ঘটেনি। বরং তাদের নেতাকর্মীরা শেখ হাসিনা সম্পর্কে কু-রুচিপূর্ণ ও অশ্লীল বক্তব্য রাখছে। শামছুল আলম পিন্টু নামে তাদের এক নেতা নির্বাচনী প্রচারণার নামে প্রধানমন্ত্রী সম্পর্কে কু-রুচিপূর্ণ, অশ্লীল বক্তৃতা করার সময় মুক্তিযোদ্ধাসহ এলাকার সাধারণ মানুষ প্রতিবাদ করেন। এসময় স্থানীয় লোকজন তাকে মাপ চাওয়ার জন্য অনুরোধ করলে উপায়ন্ত না দেখে জনৈক পিন্টু ও তার অনুসারীরা ওখান থেকে পলায়ন করেন।’

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ টিপু বলেন, ‘বিএনপি নেতা আবু হোসেন বাবু ও মনিরুল ইসলাম বাপ্পিসহ রূপসা, ডুমুরিয়া ও সাতক্ষীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা পাইকগাছায় অবস্থান করছে। এরফলে সাধারণ মানুষের মধ্যে একধরণের ভীতির সৃষ্টি হয়েছে। বিএনপি সুষ্ঠু নির্বাচন চাই না, এ জন্য তারা নির্বাচনে অপপ্রচার করার মাধ্যমে ঘোলা পানিতে মাছ শিকারের অপকৌশল করছে মাত্র।’

আওয়ামী লীগ নেতা টিপু বিএনপি’র আনিত অভিযোগ প্রত্যাখ্যান এবং এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পর্কে কুরুচিপুর্ণ বক্তব্য দেওয়ার জন্য শেখ শামছুল আলম পিন্টুর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ এবং বহিরাগত সন্ত্রাসীদের এলাকা ছাড়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সদস্য সচিব হেমেশ চন্দ্র মন্ডল, কৃষক লীগের উপজেলার সদস্য সচিব প্রভাষক ময়নুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, জেলা বিএনপি নেতৃবৃন্দের বরাত দিয়ে রবিবার বিভিন্ন পত্রিকায় উপ-নির্বাচন সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হয়। যেখানে বিএনপি নেতৃবৃন্দ আ’লীগ মনোনীত প্রার্থী ও কর্মীসমর্থকরা আচরণবিধি ভঙ্গ করছেন বলে অভিযোগ করলে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপু রবিবার দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন। ইতোমধ্যেই জমে উঠেছে পৌরসভা উপনির্বাচন। প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা ভোটারদের দ্বারে দ্বারে যেয়ে ভোট প্রার্থনা করছেন। আগামী ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!