খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

পাইকগাছায় প্রান্ত হত্যা মামলার আসামী গ্রেপ্তার না হওয়ায় উৎকণ্ঠায় স্বজনরা

পাইকগাছা প্রতিনিধি

দীর্ঘ প্রায় ৪ সপ্তাহ পার হলওে খুলনার পাইকগাছায় ছাত্রলীগ নেতা প্রান্তকে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা হলেও পুলিশ এখনও র্পযন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। এমনকি হত্যার প্রকৃত রহস্যও উদ্ধার হয়নি। পরিবারের সদস্যরা রয়েছেন উদ্বেগ ও উৎকণ্ঠায়। ছেলে হত্যার সঠিক বিচার আদৌও হবে কি? এমন সংশয় প্রকাশ করেছেন প্রান্তর বাবা অচিন্ত ঘোষ। মামলাটি বর্তমানে সিআইডিতে রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার গদাইপুর ইউনিয়নের পুরাইকাটি গ্রামের অচিন্ত ঘোষের পুত্র ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষ (২৪) গত ৭ অক্টোবর ছাত্রলীগ নেতা কর্মীদের সাথে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা শেষে গড়ইখালী থেকে রাত ১০টার দিকে মটর সাইকেল যোগে বাড়ির দিকে রওনা দেয়। এ সময় কয়েকজন যুবক চোর বলে তার পিছু নিয়ে ধাওয়া করে এবং মোবাইল ফোনে উত্তর খড়িয়ার ভীমকে অবহিত করে। এসময় ভীম সুকুমার মন্ডলের বাড়ির সামনে সড়কের উপর বাঁশের বেরিকেট দিয়ে রাখে। রাত ১১টার দিকে বাঁশের বেরিকেটের সাথে ধাঁক্কা লেগে প্রান্ত রাস্তায় পড়ে গেলে সাইফুর রহমান, আলমগীর, হৃদয় ও বিপ্লব প্রান্তকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রান্তর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৪ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে প্রান্ত মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ঘটনায় প্রান্ত’র ভাই অনুপ ঘোষ বাদি হয়ে ১৬ অক্টোবর গড়ইখালীর জাহাঙ্গীর গাজীর ছেলে সাইফুর (২৫), মইদুল এর ছেলে আলমগীর (২৫), বাবু গাইনের ছেলে হৃদয় (১৮), আজমল গাইনের ছেলে বিপ্লব (২০) ও উত্তর খড়িয়া গ্রামের রঞ্জিত সানার ছেলে ভীম (২০) এর নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা থানার ওসি (তদন্ত) মোঃ আশরাফুল আলম জানান, সিডিউল ভুক্ত মামলা হওয়ায় মামলাটির তদন্তভার সিআইডি গ্রহণ করেছে। মামালার বর্তমান অবস্থা সর্ম্পকে বিস্তারিত সিআইডির ইন্সেপেক্টর শেখ শাহাজান বলতে পারবেন।

সিআইডির ইন্সেপেক্টর শেখ শাহাজান মুঠোফোনে জানান, এজাহার নামীয় সকল আসামীরা পলাতক থাকায় এখনও পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামীদের ধরার ব্যাপারে সকল প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

এদিকে প্রান্তর পিতা অচিন্ত ঘোষ জানিয়েছেন, অনেকদিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ এখনও পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে না পারায় তিনিসহ পরিবারের সদস্যরা উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। আদৌও এ হত্যাকান্ডের প্রকৃত আসামীরা গ্রেফতার হবে তো ? হবে কি সঠিক বিচার? এমন শঙ্কা কাজ করছে পরিবারের সদস্যদের মাঝে।

প্রান্তর বাবা অচিন্ত ঘোষ আরো জানান, তার ছেলেকে মারার পরে কারা ঘটনাস্থল থেকে প্রান্তর মোটর সাইকেলটি নিয়ে আসলো কিংবা বাঁশ দিয়ে যারা রাস্তা বন্ধ করে রেখেছিল সেই এলাকার লোকজনের সাথে পুলিশ কথা বললে হয়তো অনেক তথ্য উদঘাটন করতে পারবে বলে তার ধারণা।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ঘটনার সাথে সংশ্লিষ্ট রয়েছে এমন অনেকেই রয়েছে যাদের নাম মামলায় আসেনি। এ ক্ষেত্রে মোবাইলের কললিস্ট ধরে তদন্ত করলে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কারা এর সঙ্গে জড়িত সেটা বেরিয়ে আসবে বলে নাম প্রকাশ না করার শর্তে গড়ইখালী ইউনিয়নের অনেকেই জানিয়েছেন। প্রান্তর পরিবারের সদস্যসহ এলাকাবাসী দ্রুত সময়ের মধ্যে প্রান্ত হত্যার কারণ উদ্ঘাটনসহ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!